বাঙালিনিউজ
কেন হলিউডের ‘ট্রয়’ ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বর্য, জানেন?

বাঙালিনিউজ
বিনোদন ডেস্ক

সুপারস্টার ও সাবেক ঐশ্বর্যা রাই, সুপারস্টার ব্র্যাড পিটের সঙ্গে ‘ট্রয়’ ছবিতে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়েছিলেন! ২০০৪ সালে ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ ছবির মাধ্যমে ে ডেবিউ করার আগেই বলিউড স্বপ্নকন্যা ট্রয় ছবিতে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়েছিলেন। ব্র্যাড পিটের সঙ্গে ‘ট্রয়’ ছবিতে অভিনয়ের কথা ছিল ঐশ্বর্যের। কিন্তু তারপরও সেই ছবিতে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বর্য! কেন, জানেন?

সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকার খবর, হলিউডের ‘ট্রয়’ ছবির চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছিল ঐশ্বর্য রাইয়ের। ব্রিসেইসের চরিত্রে অভিনয় করার অফার পেয়েছিলেন তিনি। কিন্তু বেশ কিছু ঘনিষ্ঠৃ দৃশ্যের উল্লেখ ছিল ওই ছবিতে। ক্যামেরার সামনে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে সে সময় স্বচ্ছন্দ ছিলেন না বলিউড কন্যা রাই। সে কারণেই ব্র্যাড পিটের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ এলেও তা ফিরিয়ে দিয়েছিলেন। পরে সেই চরিত্রে অভিনয় করেন রোজ ব্রায়ান।

ঐশ্বর্য ঘনিষ্ঠরা মনে করেন, সে সময় ‘ট্রয়’ ছবিতে অভিনয় করলে এতদিনে ঐশ্বর্যের কেরিয়ারগ্রাফ হয়তো আরো অন্যরকম হতো। বলিউড তো বটেই, হলিউডেও অনেক প্রজেক্টে দেখা যেত ঐশ্বর্য রাইকে। কিন্তু অনস্ক্রিন ঘনিষ্ঠতা নিয়ে আপত্তির কারণে তা আর সম্ভব হয়নি।

আরেক সাবেক ভারতীয় বিশ্বসুন্দরী বলিউড কন্যা প্রিয়াঙ্কা চোপড়া এবং বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোনরা এখন বলিউড থেকে গিয়ে হলিউডে কাজ করছেন। তাদের হলিউড যাত্রা নিয়ে প্রচুর আলোচনাও হয় বলিউডে। কিন্তু তাদের অনেক আগেই হলিউডে জায়গা পেয়েছেন ঐশ্বর্য রাই। তবে তিনি নিজেই সেই পথে হাঁটতে তেমন আগ্রহী হননি।

Print Friendly, PDF & Email

Related posts