বাঙালিনিউজ
প্রতীকী ছবি।

বাঙালিনিউজ
ময়মনসিংহ প্রতিনিধি

গতকাল ০৬ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার বিকেলে, ময়মনসিংহ শহরের মাসকান্দা এলাকায় অভিযান চালিয়ে হামিদুল ইসলাম আকাশ(২৪) নামের ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল কান্তি সরকার মিডিয়ার কাছে এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান একাডেমি স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল স্থানীয় এক যুবকের। এক পর্যায়ে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়।

এরপর থেকে ওই যুবক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করতো। এ ঘটনাটি এলাকার বড় ভাই আকাশকে জানান ওই স্কুলছাত্রী। ফলে বিষয়টি মীমাংসা করে দেওয়ার কথা বলে স্কুলছাত্রীকে গত মাসের শেষ দিকে ময়মনসিংহ শহরের মাসকান্দা এলাকার সেবা মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে নিয়ে যান আকাশ। পরে সেখানে আকাশ ও মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের মালিক রাজিব তাকে গণধর্ষণ করেন।

পরে বুধবার বিকেলে ওই স্কুলছাত্রীর বড় ভাই তারেক হাসান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলায় অভিযান চালিয়ে আকাশকে গ্রেফতার করা হয়েছে বলে এস আই উজ্জ্বল জানান।

Print Friendly, PDF & Email