বাঙালিনিউজ
খেলারডেস্ক

সিরি এ লিগ লড়াইয়ে এগিয়ে যাচ্ছে জুভেন্টাস। লিগের এখন পর্যন্ত খেলা দুই ম্যাচে দুই জয়ে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। আর পয়েন্ট টেবিলের দুইয়ে রয়েছে নাপোলি। তাই জুভেন্টাসের ভক্ত-সমর্থকরা খুশি। কিন্তু তারকা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসের জার্সি পরে অভিষেক ম্যাচ সহ পর পর দুই ম্যাচে গোল না পাওয়ায় তাঁর ভক্তরা অতৃপ্ত।
নতুন ক্লাব জুভেন্টাসে অভিষেকটা হয়েছে আগের ম্যাচে। দল জিতলেও গোল পাননি ক্রিশ্চিয়ানো রোনালদো। গতকাল ২৫ আগস্ট ২০১৮ শনিবার ক্রিস্টিয়ানো রোনালদোর দ্বিতীয় ম্যাচে, অভিষেক হলো জুভেন্টাসের ঘরের মাঠে। এই ম্যাচেও দল ২-০ গোলে জিতেছে। কিন্তু গোল পাননি সিআর সেভেন।

ইতালিয়ান সিরি এ লিগে জুভেন্টাসের জার্সিতে প্রথম দুই ম্যাচে রোনালদো ১৪টি শট নিয়েছেন প্রতিপক্ষের গোলপোস্টে। কিন্তু একটিও গোল পাননি। যদিও এই ১৪টি শটের মধ্যে ৭টিই গোলবার বরাবর ছিল, তবুও সফল হননি পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। অথচ তার খেলা দেখার জন্যই দুই ম্যাচেই মাঠে উপড়ে পড়ে জনতা।

গতকাল ল্যাজিও’র বিপক্ষে জুভেন্টাসের হয়ে গোল দুটি করেন মিরালেম পিয়ানিচ এবং মারিও মান্জুকিচ। প্রথমার্ধের ৩০ মিনিটে পিয়ানিচের গোলে এগিয়ে যায় জুভেন্টাস। দ্বিতীয়ার্ধের ৭৪ মিনিটে দারুণ এক গোলের সুযোগ মিস করেন রোনালদো। মাত্র ছয় গজ দূর থেকে জোয়াও কান্সেলোর শট থেকে পাওয়া বলটিকে গোলে পরিণত করতে ব্যর্থ হন রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা ফুটবলার। তবে দ্বিতীয়ার্ধের ৭৫ মিনিটে মারিও মান্জুকিচের গোলে জয় নিশ্চিৎ হয় জুভেন্তাসের। আনন্দে ভাসে ইতালির তুরিনের দর্শকরা।

অবশ্য ভক্তদের জযের তৃপ্তিটা অপূর্ণই থেকে যায় গতকালও। কারণ, তাদের বিশেষ দৃষ্টি ছিল রোনালদো দিকে। কিন্তু রোনালদো গোল করতে না পারায়, দল জিতলেন সমর্থকরা অতৃপ্ত আনন্দ নিয়েই মাঠ ছাড়েন।

Print Friendly, PDF & Email