বাঙালিনিউজ

বাঙালিনিউজ
ক্রীড়া ডেস্ক

গতকাল ১০ ফেব্রুয়ারি ২০১৯ রোববার স্থানীয় সময় বিকেলে, ইতালিয়ান ‘সিরি আ’ লিগে স্বাগতিক সাসুয়োলোকে তাদের নিজেদের মাঠে ৩-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। দলকে জয়ের ধারায় ফেরাতে গোল করেন পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। তিনি নিজে গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়েও গোল করিয়েছেন।

সোসুয়োলোর মাঠে শুরু হওয়া এই ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। ডি-বক্সের মুখে রোনালদোর নেওয়া জোরালো শট রুখে দিলে, ফিরে আসা বল অনায়াসে জালে পাঠান জার্মান মিডফিল্ডার স্যামি খেদিরা।

মাঝে দু’দলই কয়েক দফা আক্রমণ পাল্টা আক্রমণের পর ম্যাচের ৭০ মিনিটে ফের গোল করে জুভেন্টাস। এবার নিজেই গোল করেন রোনালদো। মিরালেম পিয়ানিচের নেওয়া কর্নার কিক থেকে হেডে গোলটি করেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

আর ম্যাচের ৮৬ মিনিটে দলের তৃতীয় তথা সর্বশেষ গোলটি করেন এমরে কান। রোনালদোর পাস থেকে বল পেয়ে এমরে কান কোনাকুনি শটে গোলটি করেন।

‘সিরি আ’ লিগের বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। গত সপ্তাহে পার্মার বিপক্ষে ঘরের মাঠে এগিয়ে গিয়েও শেষে ৩-৩ গোলে ড্র করে টানা সাতবারের লিগ শিরোপা জয়ী জুভেন্টাস। লিগ মিশনে ৬৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আলেগ্রির দল। নাপোলির অবস্থান দ্বিতীয়, তাদের পয়েন্ট ৫২। আর ৪৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান আছে তৃতীয় স্থানে।

Print Friendly, PDF & Email