বাঙালিনিউজ

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

বলিউড অভিনেত্রী সানি লিওন ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারের স্বপ্নপূরণ হচ্ছে। শিশুদের জন্য আর্ট স্কুল খোলার সেই স্বপ্নপূরণ হচ্ছে শিগগিরই। জানা গেছে, মুম্বইয়ের জুহুতে ‘ডি’আর্ট ফিউশন’ নামে আর্ট স্কুলের একটি নতুন শাখা খুলতে যাচ্ছেন সানি লিওন।

সূত্রের খবর, স্কুলের নতুন শাখাটি শুধু আর্ট স্কুল হবে না। বাচ্চাদের খেলার জন্য থাকবে একটি আলাদা জায়গা। এই স্কুলে বাচ্চারা খেলতেও পারবে, আবার শিখতেও পারবে।

এই স্কুল খোলার অনুপ্রেরণা কী করে পেলেন সানি ও ড্যানিয়েল?

জানা গেছে, মেয়ে নিশা উৎসাহ দিয়েছে বাবা-মাকে। ড্যানিয়েল বলেন, “ডি’আর্ট ফিউশন”-এর অন্য একটি শাখায় নিশা পড়তো। ও স্কুলটাকে এতটাই ভালোবেসে ফেলেছিল যে, সারাক্ষণ স্কুলের কথাই বলতো। তারপরই ওই শাখার মালিক সঞ্জয় আশার কামদারের সঙ্গে আমাদের আলাপ হয়। তখন আমরা জুহুতে আরেকটি শাখা খোলার সিদ্ধান্ত নিই।”

এ বিষয়ে সানি বলেন, “আমরা বাচ্চাদের সম্পূ্র্ণ রূপে তৈরি করতে চাই। ওদের শুধু বই-এর জ্ঞান দিতে চাই না। আমরা চাই ওরা নিজেদের পাশাপাশি জগৎটাকেও চিনুক।”

একটি সূত্রের খবর অনুযায়ী, স্কুলটা তৈরি করতে অনেক সময় দিয়েছেন সানি। সানি এবং ড্যানিয়েলের কাছে এটা একটা স্বপ্নের মতো। সানি নিজেই সমস্ত বৈশিষ্ট, আসবাব, সুযোগ-সুবিধা ঠিক করেছেন তাঁর স্কুলের জন্য।

২০১৭ সালে নিশাকে দত্তক নেন সানি ও ড্যানিয়েল। পরের বছর দুই যমজ পুত্রসন্তান আশা ও নোয়া’র মা হন সানি। অভিনয়ের পাশাপাশি নিজের প্রতিষ্ঠানের তৈরি প্রসাধনী এবং সুগন্ধীরও ব্যবসা শুরু করেছেন সানি লিওন। সূত্র: জি ২৪ ঘণ্টা।

Print Friendly, PDF & Email