বাঙালিনিউজ
বলিউডের দুই সুপারস্টার শ্রীদেবী ও মাধুরী দীক্ষিত।

বাঙালিনিউজ
বিনোদন ডেস্ক

, দু’জনেই । বলিউডের সিনেমাপ্রেমীদের কাছে দু’জনেই ভীষণ জনপ্রিয়। কিন্তু দুঃখের বিষয়, অপ্রত্যাশিতভাবে হঠাৎ চেনা পৃথিবী থেকে চিরবিদায় নিয়ে অচেনা জগতে পাড়ি জমিয়েছেন

প্রায় এক বছর হতে চলল শ্রীদেবী নেই। অথচ এখনও অনেকের তা বিশ্বাস হয় না। কিন্তু সময় তো আর থেমে থাকে না। যেমন থেমে থাকেনি শ্রীদেবীর কাজ। অভিষেক বর্মণ পরিচালিত বলিউডের ছবিতে অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। তাঁর অকাল মৃত্যুর পর সেই জায়গায় মাধুরী দীক্ষিতকে কাস্ট করা হয়েছে।

বাঙালিনিউজ

কিন্তু মাধুরী বলছেন, কাজটা তাঁর কাছে কঠিন ছিল। এ ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মাধুরী দীক্ষিত বলেন, “আমার কাছে চরিত্রটা যখন এসেছিল, তখন আমি শকড হয়েছিলাম। একজন অভিনেত্রী হিসেবে আমি চিত্রনাট্য জানি, চরিত্র জানি। কিন্তু মানুষ হিসেবে গোটা বিষয়টা সামলানো কঠিন। আসলে সত্যিটা মেনে নেওয়াটা কঠিন।”

বাঙালিনিউজ

অভিষেক বর্মণের ‘কলঙ্ক’ ছবিতে শ্রীদেবীর বদলে মাধুরীর অভিনয়কে স্বাগত জানিয়েছেন শ্রীদেবীর পরিবারের সদস্যরাও। সোশ্যাল মিডিয়ায় দুই অভিনেত্রীর ছবি একসঙ্গে পোস্ট করেছেন শ্রীদেবী কন্যা । তিনি লিখেছেন, ‘অভিষেক বর্মণের পরের ছবিটা মায়ের হৃদয়ের খুব কাছের ছিল। মাধুরীজি এই ছবিটার সঙ্গে যুক্ত হলেন। বাবা, খুশি আর আমি ওঁর কাছে কৃতজ্ঞ।” সূত্র: আনন্দবাজার পত্রিকা।

Print Friendly, PDF & Email

Related posts