বাঙালিনিউজ

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় গত ১৯ এপ্রিল ২০১৯ শুক্রবার বিয়ে করেছেন। পাত্র রোশন সিংহ, পাঞ্জাবি ছেলে। শ্রাবন্তীরই সমবয়সী। চাকরি করেন বিমানে। একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিকও তিনি। বিয়ের পর আপাতত শ্রাবন্তী-রোশন থাকছেন তাদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।

প্রেম করেই বিয়ে করেছেন শ্রাবন্তী ও রোশন। অবশ্য পরিচয়টা ছিল আগে থেকেই, পারিবারিকভাবে। তবে শ্রাবন্তী ও রোশনের বিয়ে কলকাতায় হয়নি। তাদের বিয়ে হয়েছে পাঞ্জাবের অমৃতসরে-পাঞ্জাবি নিয়মে। একেবারে ঘরোয়া ভাবে। গোপনেই বলা যায়।

শ্রাবন্তী জ্যোতিষে বিশ্বাস করেন। জন্মস্থানে বিয়ে করতে বলেছিলেন জ্যোতিষী। শ্রাবন্তীর জন্ম অমৃতসরে। সে কারণেই ওখানে বিয়ে করেছেন বলে জানিয়েছিলেন তিনি।

পুরো পঞ্জাবি মতে বিয়ে করেছেন শ্রাবন্তী-রোশন। কোনও বাঙালি অনুষ্ঠান হয়নি। সব ব্যবস্থা করেছিলেন রোশনের আত্মীয়-স্বজন ও বন্ধুরা। পরে কলকাতার বন্ধুদের জন্য ছোট করে অনুষ্ঠান করবেন বলে জানিয়েছিলেন শ্রাবন্তী।

বিয়ের আনুষ্ঠানিকতা সেরে মাত্র চারদিনের মধ্যে, ২৩ এপ্রিল কলকাতায় ফিরেছেন অভিনেত্রী। তারপর শুটিং ফ্লোরে ব্যস্ত হয়ে পড়েন। তখন অভিনেত্রী জানিয়েছিলেন, পেশাগত কাজ নিয়ে ব্যস্ত তারা। তাই বিয়ের পর থেকে সেভাবে আর শ্রাবন্তী ও রোশানকে একসঙ্গে দেখা যায়নি। কিন্তু শোনা যাচ্ছে, ক’দিন ধরেই কলকাতায় নেই নব দম্পতি, শ্রাবন্তী ও রোশন।

তারা কি হনিমুনে গেছেন? প্রশ্ন উঠেছে টলিউডে। বিষয়টি খোলসা করে তারা কাউকে বলেননি। কিন্তু নব দম্পতির ইনস্টাগ্রাম পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, কোথাও বেড়াতে গেছেন তারা। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, মঙ্গলসূত্র গলায় ওয়েস্টার্ন পোশাক পরা সুদর্শনী শ্রাবন্তী। তাকে দেখতে দারুণ লাগছে।

তাহলে কোথায় বেড়াতে গেছেন শ্রাবন্তী-রোশন? না! সে ব্যাপারে মুখে কুলুপ দু’জনেরই। তবে, শ্রাবন্তীর স্বামী রোশন সিং নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনটি ছবি শেয়ার করেছেন। যেখানে শ্রাবন্তীকে এক্কেবারে অন্য লুকে দেখা যাচ্ছে। সেই ছবির ক্যাপশনে রোশন লিখেছেন, ‘পৃথিবীরই কোথাও’।

একটি ছবিতে দেখা যাচ্ছে, রোশনের সামনে থরে থরে সাজানো চায়ের পেয়ালা। বোঝাই যাচ্ছে কাজ-কর্ম থেকে অনেক দূরে, নিশ্চিন্তে একান্তে সময় কাটাতে ব্যস্ত এই যুগল।

কিন্তু এই ছবি তিনটির একটাতেও নেই শ্রাবন্তীর আদরের ছেলে ঝিনুক। শোনা যায়, ঝিনুকের সঙ্গে রোশনের সম্পর্ক খুবই ভালো। তারপরও ঝিনুক তাদের সঙ্গে নেই। কেন?

তাই এই ট্রিপটা সদ্য বিবাহিত দম্পতির বলেই মনে করছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ। তারা বলছেন, হনিমুনে গেছেন শ্রাবন্তী ও রোশন, এটা নিশ্চিত। কিন্তু কোথায়? কারও কারও অনুমান, শ্রাবন্তী ও রোশন ইন্দোনেশিয়ার বালিতে আছেন।

তাহলে কি হানিমুন থেকে ফিরে বন্ধুদের নিয়ে কলকাতায় অনুষ্ঠান করবেন নায়িকা?

টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর এটা তৃতীয় বিয়ে। এর আগে তিনি দু’বার বিয়ে করেছিলেন। দুটো সম্পর্কই বিচ্ছেদের অনলে পুড়ে গেছে।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাদের ঘরের সন্তান ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়ে করেন তারা। গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গেও বিচ্ছেদ ঘটে শ্রাবন্তীর।

Print Friendly, PDF & Email