বাঙালিনিউজ
বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

বাঙালিনিউজ
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর বিয়ে করছেন। পাত্র জনপ্রিয় আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠ। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, আগামী বছর ২০২০ সালে শ্রদ্ধা কাপুর তার বয়ফ্রেন্ড রোহান শ্রেষ্ঠকে করছেন। তবে এ বিষয়ে কোনো পক্ষ মুখ খোলেনি, না পাত্র পক্ষ না পাত্রী পক্ষ।

ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিরর বলছে, আগামী বছর বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা কাপুর ও রোহান শ্রেষ্ঠ। এমনকি বিয়ের আয়োজনের প্রস্তুতি ইতিমধ্যে শুরু হয়েছে। শ্রদ্ধার মা শিবাঙ্গি কাপুর মেয়ের বিয়ে নিয়ে নানা বিষয়ে প্রস্তুতির জন্য বিশাল তালিকা তৈরি করেছেন।

তবে জানা গেছে, আগামী বছর শ্রদ্ধার খুব ব্যস্ত সময় কাটবে। কারণ ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ও ‘বাঘি থ্রি’ সিনেমা দুটি রুপালি পর্দায় আসবে ২০২০ সালে। অবশ্য শ্রদ্ধা বিয়ে করেও সিনেমা চালিয়ে যেতে পারেন। বিয়ে হওয়ার পরে ক্যারিয়ার শেষ হবে, এমন আশঙ্কা নেই বলিউডে।

এদিকে বিয়ে নিয়ে নানা গুঞ্জন শুরু হলেও, এ বিষয়ে এখনো শ্রদ্ধা কিংবা রোহান কেউই মুখ খোলেননি। এর আগে তাদের প্রেম ও বিয়ের গুঞ্জনে শ্রদ্ধার বাবা শক্তি কাপুর বলেছিলেন, ‘এর কোনো সত্যতা নেই। আগামী ৪-৫ বছরের মধ্যে শ্রদ্ধার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। ও এখন একদমই কাজের দিকে মনোযোগী। আগামী দুই বছরের ক্যালেন্ডার ইতিমধ্যেই তৈরি।’

তবে শ্রদ্ধার সঙ্গে সম্পর্কের ব্যাপারে প্রেমিক রোহান আকার ইঙ্গিতে মাঝে মধ্যে কিছু বলেছেন। তাতে সরাসরি না বললেও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে তার ধারণা পেতে অসুবিধা হয় না। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমরা নয় বছর ধরে খুবই ঘনিষ্ঠ সম্পর্কে আছি। কিন্তু আমি তার সঙ্গে প্রেম করছি না। আমি এক পার্টিতে শ্রদ্ধার সঙ্গে দেখা করি। এবং আমাদের মধ্যে বন্ধুত্ব হয়ে যায়। প্রথম দেখাতেই আমার মনে হয়েছে, শ্রদ্ধা অসাধারণ মিষ্টি মেয়ে। কিন্তু আমরা কেবলই বন্ধু আর কিছু না।’

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেম নিয়ে গুঞ্জন অনেকেরই। বাদ পড়েননি ফারহান আখতারও। দুজনের সম্পর্ক নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। একসময় খবর রটে, শ্রদ্ধা কাপুর ফারহান আখতারের সঙ্গে এক বাড়িতে থাকতেও নাকি শুরু করেছিলেন। ‘রক অন টু’ ছবিতে কাজ করতে গিয়েই এই গুঞ্জনের সৃষ্টি। ফারহানের সঙ্গে শেষ পর্যন্ত টেকেনি শ্রদ্ধার প্রেম।

শ্রদ্ধার বাবা শক্তি কাপুর অবশ্য এসব কিছুই বিশ্বাস করেননি। বলে দিয়েছেন, এগুলো ঢাহা মিথ্যা। তবে জনপ্রিয় আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠর সঙ্গে শ্রদ্ধার সম্পর্কের গুঞ্জনের পর থেকেই বিয়ে নিয়েও গুজব ওঠে। শক্তি এবারও বলেছেন, ‘ফালতু’। শক্তি কাপুর সব অস্বীকার করেছেন।

শ্রদ্ধা কাপুরের হাতে এখন অনেক ছবি। তাই নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। ‘বাহুবলী’ ছবির নায়ক প্রভাসের সঙ্গে ইতোমধ্যে শেষ করেছেন ‘সাহো’ সিনেমাটি। সেখানে তাকে অ্যাকশন চরিত্রে কাজ করতে দেখা গেছে। এখন শ্রদ্ধার হাতে আছে ‘চিচোড়ে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ও ‘বাঘি থ্রি’ ছবি। সূত্র: ডিএনএ

Print Friendly, PDF & Email