বাঙইলনিউজ
নিজস্ব প্রতিবেদক

লালনকন্যা খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী । এই জনপ্রিয় শিল্পী সম্প্রতি বিয়ে করেন। তবে এবার বিয়ে নয় স্বামীর আগের বিয়ের খবরে ফের আলোচনায় পরলেন সালমা।

জানা যায়, এই দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে এবং গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব‍্যুনাল-১। আর এ মামলাটি দায়ের করেছিলেন প্রথম স্ত্রী পুষ্মীর মা দিলারা খানম। আর এই ঘটনার পর পরই প্রশ্নবাণে জর্জরিত হচ্ছেন সালমা। তবে এই মুহূর্তে সালমার স্বামী সাগর বিদেশে অবস্থান করছেন তাই এর উত্তর সালমাকেই দিতে হচ্ছে।

এ ঘটনায় তাদের পক্ষে-বিপক্ষে নানা ধরনের গুঞ্জণও ভেসে বেড়াচ্ছে। তাই এসব দিক বিবেচনা করে শিগগিরই একটি বিষয়গুলো পরিষ্কার করে তুলে ধরবে বলে জানান এ লালনকন্যা খ্যাত সালমা।

এ সময় তিনি আরও বলেন, তার স্বামী (সাগর) সব সাংবাদিককে সালাম জানিয়ে বলেছেন সাংবাদিকরা তথ্য অনুযায়ী নিউজ করবে এটাই তাদের দায়িত্ব। তিনি এটাও বলেছেন, যেহেতু নিউজটি আমার এবং আমার সাবেক স্ত্রীকে কেন্দ্র করে সেহেতু বর্তমান স্ত্রী সালমাকে কেন জড়ানো হচ্ছে?

সালমা আরও জানান, এই মামলার পুরো বিষয়টি জানার পর তার স্বামী সাগর বলছেন- আমার তার (পুষ্মী) সঙ্গে ডিভোর্স হয়ে যায় আরও এক বছর আগে তাহলে সে (পুষ্মী) এখনও আমার স্ত্রী থাকে কিভাবে?

সাগর বর্তমানে দেশের বাইরে, সেজন্য সকল কাগজপত্রসহ শিগগিরই সংবাদ সম্মেলনে খোলাসা করবেন বলে জানান এ জনপ্রিয় সংগীতশিল্পী সালমা

Print Friendly, PDF & Email