বাঙালিনিউজ

বাঙালিনিউজ
নারায়ণগঞ্জ প্রতিনিধি

গতকাল ১০ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার রাতে, নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-৩ অভিযান চালিয়ে লবণবোঝাই ট্রাক থেকে ৩৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় ৩ জন মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়েছে।

র‌্যাব-৩ এর অপারেশন অফিসার এএসপি বীনা রানী দাস আজ ১১ জানুয়ারি শুক্রবার দুপুরে ইয়াবা উদ্ধার ও ৩ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। আটক ব্যক্তিরা হলেন- সাইফুল ইসলাম (৩২), ফারুক ইসলাম (৩০) ও এরশাদ হোসেন (২৫)।

এএসপি বীনা রানী দাস বলেন, একটি সংঘবদ্ধ চক্র আইন-শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিতে লবণবোঝাই ট্রাকে করে বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করে আসছে। গোপন তথ্যের ভিত্তিতে গতকাল ১০ জানুয়ারি বৃহস্পতিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ এলাকায় একটি লবণবোঝাই ট্রাক আটক করা হয়। পরে ট্রাকটি তল্লাশি করে ৩৪ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ তিনজনকে আটক করা হয়।

আটক ব্যক্তিদের মধ্যে সাইফুল মাদক ব্যবসায়ী, বাকি দুইজন সাইফুলের সহযোগী। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ১ লাখ ৮৫ হাজার টাকাও উদ্ধার করা হয়।

এই আটক ব্যক্তিরা টেকনাফ সীমান্ত থেকে দীর্ঘদিন ধরে লবণবোঝাই ট্রাকে করে ঢাকায় ইয়াবা সরবরাহ করছিল। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি বীনা রানী দাস।

Print Friendly, PDF & Email