বাঙালিনিউজ
মুন্সীগঞ্জপ্রতিনিধি

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় ১৮ মামলার আসামি এক মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় দুই র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি এবং ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার দেউলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে নিহত ব্যাক্তির নাম আবুল হোসেন শেখ (৪৯)।সে উপজেলার কুন্ডেরবাজার গ্রামের মৃত নাজিম উদ্দিন শেখের পুত্র।

র‌্যাব-১১‘র উপ-অধিনায়ক মেজর আশিক বিল্লাল জানান, আমাদের কাছে খবর আসে যে, টঙ্গীবাড়িতে গোপনে মাদক কারবারিদের মিটিং হচ্ছে। মেইন রোডের পাশে আবুল হোসেন তার বাহিনী নিয়ে মিটিং করছিল। রাত ১টার দিকে আমাদের টহলরত টিমকে লক্ষ্য করে তারা গুলি ছোড়ে। আমরাও পাল্টা গুলি ছুড়ি। পরে দেখ যায় একজন লোক রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় দুইজন র‌্যাব সদস্য গুরুতর আহত হন। তার বিরুদ্ধে ১৮টি মাদক মামলা ছিল। তিনি মুন্সীগঞ্জের এক নম্বর মাদক কারবারী বলে পুলিশ সূত্রে জানা গেছে।

তিনি আরো জানান, মরদেহটি টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email