বাঙালিনিউজ
আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ২১ বছর বয়সী এক তরুণী পরিবারের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন বাহামা দ্বীপপুঞ্জে। এসময় তরুণী সমুদ্রে নামার পর তিনটি হাঙ্গর আক্রমণ করে। এরপরই তার মৃত্যু হয়।

এ ঘটনায় পরিবারের অন্য সদস্যরা বলছেন, তারা হাঙ্গরগুলোকে দেখেও কিছু করতে পারেনি।

মার্কিন দৈনিক নিউইয়র্ক পোস্ট তাদের এক অনলাইন প্রতিবেদনে ওই তরুণীর এমন মৃত্যুর খবর জানিয়েছে। সম্প্রতি পরিবারের সঙ্গে ছুটি কাটাতে যান ওই তরুণী। বাহামার সমুদ্রে প্রাণ হারানো ওই তরুণীর নাম জর্ডান লিন্ডসে। তিনি দক্ষিণ ক্যালিফোর্নিয়ার বাসিন্দা।

রয়্যাল বাহামা পুলিশের ডেপুটি কমিশনার পল রোলে তরুণীর মৃত্যুর খবর নিশ্চিত করে বলেছেন, গতকাল ২৬ জুন ২০১৯ বুধবার এই ঘটনাটি ঘটে। তিনটি হাঙ্গরের মুখে পড়ে জর্ডানের মৃত্যু হয়েছে। বাহামা দ্বীপপুঞ্জের রোজ দ্বীপে পরিবারের সঙ্গে সমুদ্র সৈকতে নেমেছিলেন তিনি।

স্থানীয় টেলিভিশন কেএবিসি জানিয়েছে, লিন্ডসের বাবা-মা বলছে, তারা হাঙ্গরগুলোকে দেখে মেয়েকে সতর্ক করেছিল কিন্তু মেয়ে তাদের কথা শোনেনি। কর্মকর্তারা বলছে, মৃত তরুণীর হাত-পা আর নিতম্ব ক্ষতবিক্ষত হয়েছে। এ ছাড়া তার ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন করেছে ঘাতক হাঙ্গরগুলো।

হাঙ্গরের আক্রমণের পর তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। বাহামার বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় এক বিবৃতিতে মার্কিন তরুণী মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছে। তারা এ জন্য তরুণীর পরিবারে প্রতি গভীর সমবেদনাও জানিয়েছে।

Print Friendly, PDF & Email