বাঙালিনিউজ
আন্তর্জাতিকরডস্ক

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে ৬০ বছর বয়সী এক ব্যক্তি তার বাবা ও সৎ মাসহ চারজনকে গুলি করে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন। শুক্রবার সন্ধ্যায় রবসটাউনের রেটামা ম্যানর নার্সিং সেন্টার এবং কাছের একটি বাড়িতে এই হত্যাকাণ্ড ঘটে। আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এই খবর জানিয়েছে।
নিউ ইয়র্ক টাইমসের এক খবরে বলা হয়, এক সংবাদ সম্মেলনে স্থানীয় পুলিশ প্রশাসন জানিয়েছে, যাকে এই হত্যাকাণ্ডের জন্য দায়ী করা হচ্ছে তার নাম রিচার্ড স্ট্যারি। পুলিশ জানায়, ওই নার্সিং হোমের একটি কক্ষে বাবা আর্নেস্ট স্ট্যারি ও সৎ মা থেলমা মোন্টালভোর লাশের পাশে তার লাশও পাওয়া গেছে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা লেফটেনান্ট এনরিক পারেদেস জানান, গোলাগুলির খবর পেয়ে পুলিশ ওই নার্সিং হোমে যায় এবং একটি কক্ষে ওই তিনজনের গুলিবিদ্ধ লাশ পায়। এর মধ্যে রিচার্ডের হাতের কাছে একটি পিস্তল ছিল।

৮৫ বছর বয়সী আর্নেস্ট স্ট্যারি ওই নার্সিং হোমেই থাকতেন। সেখানে তাকে দেখতে গিয়েছিলেন স্ত্রী থেলমা মোন্টালভো। নার্সিং হোমের কাছেই ওই দম্পতির বাড়ি। সেখান থেকে পরে তাদের ১৩ বছর বয়সী পালিত ছেলে এবং থেলমা মোন্টালভোর ৪১ বছর বয়সী ছেলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, ওই বাড়িতে দুজনকে হত্যার পরই নার্সিং হোমে গিয়েছিলেন রিচার্ড।

লেফটেনান্ট এনরিক পারেদেস বলেন, “সব কিছু দেখে প্রাথমিকভাবে আমাদের ধারণা হয়েছে, অন্যদের হত্যার পর রিচার্ড স্ট্যারি নিজে আত্মহত্যা করেছেন। আমরা এর কারণ খুঁজে বের করার চেষ্টা করছি।”

Print Friendly, PDF & Email