বাঙালিনিউজ
বগুড়ার শেরপুরে যমুনা ইলেকট্রনিক্সের ডিলার মিট-২০১৯ অনুষ্ঠিত

বাঙালিনিউজ
বগুড়া প্রতিনিধি

শেরপুরে (বগুড়া) এসএম মাহির ইলেকট্রনিক্সের উদ্যোগে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইল লিমিটেডের আয়োজনের গত ২৯ মার্চ ২০১৯ শুক্রবার দুপুরে সাউদিয়া সিটি পার্কে ডিলার মিট-২০১৯ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

জানা যায়, এসএম মাহির ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী কামাল শেখের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলের ডিজিএম মো. হুমায়ন কবীর চৌধুরী, যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইল লিমিটেডের এজিএম এএসএম আহসানুল হাবিব, মানিক শেখ, স্থানীয় সাংবাদিক জাহাঙ্গীর ইসলাম, আবু বকর সিদ্দিকি এবং শহর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে হুমায়ন কবীর চৌধুরী বলেন, দেশীয় অন্য কোম্পানির উৎপাদিত পণ্যর চেয়ে যমুনার পণ্যের গুণগত মান অত্যন্ত ভালো। কোম্পানির সুনাম ধরে রেখে গ্রাহকের কথা চিন্তা করে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে যমুনার সব পণ্য দেশের ঘরে ঘরে পৌঁছে দেয়ার লক্ষ্যে এ কোম্পানি নিরলস কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, এ কোম্পানির উৎপাদিত ফ্রিজের লাইনারে কোনো ধরনের সিলিকন ব্যবহৃত হয় না, কম্প্রেসারে সুন্দর প্রটেকশন থাকায় শিশুদের জন্য এটি নিরাপদ। গ্লোবাল স্ট্যান্ডার্ড আন্তর্জাতিক মানের এ ফ্রিজ ব্যবহার করলে ৬৫ ভাগ বিদ্যুৎ সাশ্রয়ী হবে।

এ ডিলার মিট-২০১৯ ও অনুষ্ঠানে উপস্থিত অর্ধশতাধিক ডিলার খোলামেলা আলোচনা করেন। এ সময় তারা যমুনা ইলেকট্রনিক্সের উৎপাদিত পণ্যের গুণগত মান ভালো হওয়ায় এ কোম্পানিকে আগামী দিনে উন্নয়নের ছোঁয়ায় এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানের শুরুতেই এসএম মাহির ইলেকট্রনিক্সের পক্ষ থেকে প্রধান ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং শেষে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলের তরফে প্রধান অতিথি সব ডিলারকে বছর শেষে যোগ্যতার ভিত্তিতে পুরস্কৃত করেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন।

Print Friendly, PDF & Email