বাঙালিনিউজ
লিওনেল মেসি।

বাঙালিনিউজ
ক্রীড়াডেস্ক

আগামী ৮ মে ২০১৯ বুধবার, স্বাগতিক লিভারপুলের সঙ্গে অ্যানফিল্ডে দ্বিতীয় লেগে খেলবে বার্সেলোনা। চ্যাম্পিয়নস লিগের লিভারপুলের মাঠে এই ম্যাচে বার্সা ফরোয়ার্ড ফুটবল সুপারস্টার লিওনেল মেসিকে নিষিদ্ধের দাবি জানিয়েছে ‘অল রেডস’ সমর্থকরা।

লিভারপুল সমর্থকদের অভিযোগ, স্বাগতিক বার্সেলোনার সঙ্গে তাদের মাঠ ক্যাম্প ন্যুয়ে প্রথম লেগের ম্যাচে লিভারপুলের ফ্যাবিনহোকে ঘুষি মেরেছিলেন বার্সা অধিনায়ক মেসি। কিন্তু তাকে শাস্তি দেওয়া হয়নি। শাস্তি তাকে পেতে হবে।

গত ১ মে বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগের শেষ চারের প্রথম লেগে মেসির জোড়া গোলে বিধ্বস্ত হয়েছে লিভারপুল। ফলে ক্যাম্প ন্যুয়ে বার্সেলোনা জিতেছে ৩-০ ব্যবধানে। বারপোস্টের ৩০ গজ দূর থেকে নেওয়া চোখ ধাঁধানো ফ্রি-কিক থেকে গোল করে কাতালানদের হয়ে ক্যারিয়ারের ৬০০ গোলের মাইলফলক স্পর্শ করেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। মেসির ওই জাদুকরি ফ্রি-কিক গোল নিয়েই আপত্তি তুলেছেন লিভারপুল সমর্থকরা।

লিভারপুলের সমর্থকদের একটা অংশের দাবি, ফ্রি-কিক নেওয়ার আগে ফ্যাবিনহোর মুখে ঘুষি মারেন মেসি। এজন্য তাকে নিষিদ্ধ করা উচিত বলে মত তাদের। তাই মেসিকে নিষিদ্ধ করার জন্য উয়েফাকে বাধ্য করতে একটি অনলাইন আবেদন দাখিল করেছেন লিভারপুল সমর্থকরা।

Print Friendly, PDF & Email