bangalinews
মাহী বি চৌধুরী ও তাঁর স্ত্রী আশফাহ হক লোপা। ফাইল ছবি

বাঙালিনিউজ
জাতীয়ডেস্ক

বিকল্প ধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও সাংসদ মাহী বি চৌধুরী এবং তাঁর স্ত্রী আশফাহ্ হক লোপাকে যুক্তরাষ্ট্রে অর্থপাচারের অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) তলব করেছে। আগামী ৭ আগস্ট বুধবার সকাল ১০টায় সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে তাদের দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য হাজির হতে বলা হয়েছে।

আজ ০৪ আগস্ট ২০১৯ রোববার দুদকের প্রধান কার্যালয় থেকে মাহী বি চৌধুরীর গুলশানের বারিধারার ঠিকানায় পৃথক দু’টি নোটিশ পাঠানো হয়েছে। দুদক সূত্র খবরটি নিশ্চিত করে জানিয়েছে, মাহী বি চৌধুরী এবং তাঁর স্ত্রী আশফাহ্ হক লোপাকে তলব করে দুদকের উপপরিচালক জালাল উদ্দিন আহমেদ চিঠি পাঠিয়েছেন।

অভিযোগ অনুসন্ধান কর্মকর্তা দুদকের উপ-পরিচালক জালাল উদ্দিন আহাম্মদের সই করা নোটিশে মাহী বি চৌধুরী ও তাঁর স্ত্রী লোপাকে ৭ অগাস্ট সকাল সাড়ে ১০টায় কমিশনের প্রধান কার্যালয়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

নোটিশে আরও বলা হয়, মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে অর্থ পাচারের মাধ্যমে জ্ঞাত আয় বহিভূর্ত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

দুদকের উপপরিচালকের চিঠিতে বলা হয়, অভিযোগ সম্পর্কে বক্তব্য দিতে তাঁদের দুদকে হাজির হতে বলা হয়েছে। মাহী বি চৌধুরী সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর ছেলে। সূত্র: প্রথম আলো, বাংলানিউজ।

Print Friendly, PDF & Email