বাঙালিনিউজ

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

প্রায় গোটা দেশ জুড়ে ‘মনিকর্ণিকা’-র প্রমোশন শুরু করেছেন বলিউড ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। কারণ, আর ক’দিন পর আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘মনিকর্ণিকা’। তাই তার আগে সিনেমার জমিয়ে প্রমোশন করছেন বলিউড কন্যা কঙ্গনা রানাউত।

জানা গেছে, দিল্লিতে রাষ্ট্রপতি ভবনে এই সিনেমার স্পেশাল স্ক্রিনিং করা হবে। কঙ্গনা রানাউতই তাঁর ব্যবস্থা করছেন। ভারতবর্ষের স্বাধীনতা আন্দোলনে ঝাসির রানি লক্ষ্মী বাই-এর কী ভূমিকা ছিল, তা দেখানোর জন্যই রাষ্ট্রপতি ভবনে এই সিনেমার স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হবে। আগামী ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিনই রাষ্ট্রপতি ভবনে ‘মনিকর্ণিকা’-র স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হচ্ছে বলে খবর।

বাঙালিনিউজ

এদিকে, ছবির প্রমোশনের ব্যস্ততার মধ্যেই নিজের রাজ্য হিমাচল প্রদেশে হাজির হন কঙ্গনা। সেখানে কুলদেবী মা মহিষাসুরমর্দিনী মন্দিরে যান তিনি। দিদি রঙ্গোলি চান্দেল এবং তাঁর ছেলে পৃথিবীকে নিয়ে মহিষাসুরমর্দিনী মন্দিরে আশির্বাদ নিতে যান অভিনেত্রী। কঙ্গনার ফ্যান কলবের তরফে সেই ছবিও প্রকাশ করা হয়। কিন্তু, এই মন্দিরে গিয়ে কঙ্গনা কি করলেন জানেন?

রিপোর্টে প্রকাশ, ওই মন্দিরে শক্তির প্রতিষ্ঠা করেছেন কঙ্গনা নিজে। হিমাচলপ্রদেশের ওই মন্দিরে শক্তির প্রতিষ্ঠা করে তবেই সেখানে বলিউড অভিনেত্রী আশির্বাদ নিতে যান বলে খবর। হিমাচলপ্রদেশের ওই মন্দিরে যখন কঙ্গনা হাজির হন, তখন তাঁর পরনে ছিল সবুজ রঙের একটি ভারতীয় পোশাক, সঙ্গে বাদামী রঙের ওড়না। গলায় এবং হাতে ছিল মানানসই সোনার গয়না।

বাঙালিনিউজ

এদিকে কঙ্গনা রানাউতের হাত ধরেই এই সিনেমায় অভিনয় করে বলিউডে ডেবিউ করছেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। ‘মনিকর্ণিকা’-য় তাঁকে ঝলকারি বাই-এর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অঙ্কিতার পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে নিহার পান্ডিয়াকেও। দীপিকা পাডুকনের এক সময়ের বন্ধু নিহারও এই সিনেমা দিয়েই পা রাখছেন বলিউডে।

Print Friendly, PDF & Email