বাঙালিনিউজ

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

ভারতের সেলিব্রেটিদের মধ্যে চলতি বছর ২০১৮ সালে সর্বাধিক আয়ের ১০০ জনের তালিকা প্রকাশ করেছে বিখ্যাত ফোবর্স ইন্ডিয়া। ভারতের সেলিব্রেটিদের চলতি বছরের আয়ের নিরিখে এই তালিকা প্রকাশ করেছে তারা। ২০১৮ সালের আয়ের নিরিখে সব থেকে বেশি আয়ের মোট ১০০ জনের নামের তালিকায় শীর্ষে অর্থাৎ এক নম্বরে কে রয়েছেন জানেন? সালমান খান। এই নিয়ে তৃতীয়বার সালমান ফোর্বসের তালিকার এক নম্বরে জায়গা পেলেন। চলতি বছর ২০১৮ সালে তাঁর আয় ২৫৩ কোটি ২৫ লাখ টাকা।

আর বলিউডের বাকি দুই খান শাহরুখ ও আমির কোন স্থানে আছে, জানেন? শাহরুখ খান ২০১৭ সালের তালিকায় ছিলেন দ্বিতীয় স্থানে অর্থাৎ দুই নম্বরে। সেখানে এই বছর প্রথম ১০-এ ঢুকতে পারেননি শাহরুখ। তাঁর স্থান ১৩ নম্বরে। আর আয় হয়েছে ৫৬ কোটি টাকা। গত বছর তাঁর আয় ছিল ১৭০ কোটি ৫০ লাখ টাকা। আর আমির খান আছেন ৬ নম্বরে। তাঁর আয় ৯৭ কোটি ৫০ লাখ টাকা।

চলতি বছর দ্বিতীয় সর্বোচ্চ আয় বিরাট কোহলির। আয় ২২৮ কোটি ৯ লাখ টাকা। অক্ষয় কুমার ১৮৫ কোটি আয় নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন। চতুর্থ স্থানে রয়েছেন দীপিকা পাডুকোন। তাঁর আয় ১১২ কোটি ৮ লাখ। দীপিকা হলেন মহিলাদের মধ্যে প্রথম। তবে প্রিয়াঙ্কা চোপড়ার চলতি বছর আয় অনেক কম। ১৮ কোটি টাকা। ফলে এবার তালিকায় প্রিয়াঙ্কার অবস্থান ৪৯ নম্বরে। অথব গত বছর ২০১৭ সালে প্রিয়াঙ্কা ছিলেন তালিকায় ৭ নম্বরে।

এবার আয়ের দিক থেকে পাঁচ নম্বরে আছেন মহেন্দ্র সিংহ ধোনি। তাঁর আয় ১০১ কোটি ৭৭ লাখ টাকা। আমির খান রয়েছেন ছয়ে আয় ৯৭ কোটি ৫০ লাখ টাকা। সাত নম্বরে রয়েছেন অমিতাভ বচ্চন। বচ্চনের আয় ৯৬ কোটি ১৭ লাখ টাকা। রণবীর সিং-এর স্থান আটে। আয় ৮৪ কোটি ৬৭ লাখ টাকা। সচিন তেন্ডুলকর রয়েছেন প্রথম দশের মধ্যেই। তাঁর স্থান নয় নম্বরে, আয় ৮০ কোটি টাকা। আর ১০ নম্বরে রয়েছেন অজয় দেবগন। অজয়ের আয় ৭৪ কোটি ৫০ লাখ টাকা। সূত্র: খবর অনলাইন, জি ২৪ ঘণ্টা।

Print Friendly, PDF & Email