বাঙালিনিউজ

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

১৫ বছরের ছোট সর্বশেষ বন্ধু রোমানকে বিয়ে করছেন ৪২ বছর বয়সী সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। ডিএনএ-র খবর অনুযায়ী, ২০১৯ সালের শেষের দিকে নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। এ বিষয়ে স্পষ্টভাবে সুস্মিতা কিছু না জানালেও, প্রাক্তন বিশ্ব সুন্দরীর হাবভাবে সেটা বেশ স্পষ্ট।

জানা গেছে, গত দু’মাস ধরে সুস্মিতা সেনের সঙ্গে ‘ডেটিং’ করছেন রোমান। একটি ফ্যাশন শো-এ দেখা হবার পর রোমানের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। রোমান নাকি ইতোমধ্যে সুস্মিতাকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন। আর তাতে রাজি হয়েছেন সুস্মিতা। সেই কারণেই এবার বিয়ের কথা ভাবছেন বলিউডের এই জুটি।

সম্প্রতি বলিউডের বেশ কয়েকটি পার্টিতে সুস্মিতার সঙ্গে দেখা যায় রোমানকে। শিল্পা শেঠি কুন্দ্রার দীপাবলি পার্টিতে এই দু’জনকে হাতে হাত ধরে পোজ দিতেও দেখা যায়। তখন থেকেই শুরু হয় জোর গুঞ্জন। এদিকে রোমানকে বেশ পছন্দ সুস্মিতা-কন্যাদের। সম্প্রতি রোমানের সঙ্গে গান গাইতে দেখা যায় সুস্মিতার বড় মেয়ে রিনিকে। ছোট মেয়ে আলিশাও বেশ খুশি রোমানের সঙ্গে।

বাঙালিনিউজ

এ বিষয়ে প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা বলেন, তাঁর দুই মেয়ে যে এইভাবে খুব সহজে রোমানকে মেনে নেবে, তা ভাবেননি তিনি। তাই রোমানের সঙ্গে রিনি এবং আলিশার এত ভালো সম্পর্ক দেখে তিনি বেশ খুশি। আর এসব কারণেই কি এবার রোমান শলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা ভাবছেন সুস্মিতা, সেই প্রশ্নই ঘোরাফেরা করছে বলিউডের আনাচে কানাচে।

সুস্মিতা সেন নতুন প্রেমিক রোমানকে নিয়ে প্রকাশ্যে ঘোরাফেরা করছেন, সময় কাটাচ্ছেন। শোনা যাচ্ছে, মাঝে মধ্যেই সুস্মিতার বাড়িতে গিয়ে থাকেন রোমান। দীপাবলিতেও সুস্মিতা ও তাঁর মেয়েদের সঙ্গেই সময় কাটাতে দেখা গেছে রোমানকে। সুস্মিতার মেয়ে রিনি ও আলিশা দুজনের সঙ্গেই বেশ ভালো বন্ধুত্ব করে ফেলেছেন রোমান। কখনও রিনির সঙ্গে রেওয়াজ করেন রোমান, আবার কখনও আলিশার খেলার সঙ্গী হতে দেখা যায় তাকে।

রোমান শল এখন ২৭ বছরের টগবগে যুবক, আর সুস্মিতার বয়স ৪২। অর্থাৎ রোমান সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট। তবে ৪২ বছরেও সুস্মিতা অনেকে বেশি মোহময়ী।

বাঙালিনিউজ

সম্প্রতি, দীপাবলি উপলক্ষে একইসঙ্গে দুই মেয়ে ও প্রেমিক রোমানের সঙ্গে সময় কাটাতে দেখা গেল সুস্মিতাকে। দুই মেয়ের সামনেই রোমানের গায়ে ঠেস দিয়ে বসেছিলেন সুস্মিতা। সামনে বসে মায়ের গায়ে ঠেস দিয়ে বসে রিনি। ওপাশে আলিশা। এই আড্ডার মাঝেই আলিশাকে আদর করতেও দেখা গেল অভিনেত্রীকে। এই ছবি ইনস্টাগ্রেমে পোস্ট করে ক্যাপশানে বঙ্গ তনয়া লিখেছেন ‘দুগ্গা দুগ্গা’।

এদিকে, বলিউডে বিয়ের মৌসুম চলছে। চলতি মাসেই বিয়ে করছেন বলিউডের আলোচিত প্রেমিক জুটি রণবীর সিং এবং দীপিকা পাডুকন। ইতালি থেকে তাঁরা বিয়ে সেরে ফেরার পর সাতপাক ঘুরবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।

২০১৯-এ এরপর নাকি বিয়ের পিঁড়িতে বসবেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। এখানেই শেষ নয় কিন্তু। শোনা যাচ্ছে, অর্জুন-মালাইকার পর বিয়ের তোড়জোড় শুরু করছেন সুস্মিতা সেন-রোমান শল। আর বণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়েও চলছে আলোচনা।

Print Friendly, PDF & Email