বাঙালিনিউজ
প্রতীকী ছবি।

বাঙালিনিউজ
আন্তর্জাতিক ডেস্ক

শুরুতেই শেষ! হ্যাঁ, ঘটনাটা আসলে অনেকটা তাই। বিয়ের মাত্র তিন মিনিট পরেই বিচ্ছেদ হয়েছে এক দম্পতির। আর তাই নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল। এই ঘটনা ঘটেছে কুয়েতে। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ‘মিরর অনলাইন’ গত ০৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার এই বিচিত্র ঘটনার প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদন বলা হয়, বিয়ের আনুষ্ঠানিকতা সেরে থেকে হেঁটে বের হওয়ার সময় হঠাৎ পা পিছলে পড়ে যান । আর তাতে ক্ষীপ্ত হয়ে তাকে ‘স্টুপিড’ বলে গালি দেন। সঙ্গে সঙ্গে প্রচণ্ড রেগে যান এবং ের কাছে গিয়ে বরকে দেওয়ার কথা বলে তার সিদ্ধান্তে অটল থাকেন।

ফলে কনের দাবি মেনে নিয়ে বিচারক তাদের সম্পন্ন করেন। মাত্র তিন মিনিট আগে তাদের বিয়ে সম্পন্ন হয়েছিল। তারা স্বামী-স্ত্রী হিসেবে বিচারকের কাছ থেকে বিদায়ও নিয়েছিলেন। কিন্তু তিন মিনিট পর তাদের তালাকও সম্পন্ন হয়েছে! কুয়েতের ইতিহাসে এটিই সবচেয়ে সংক্ষিপ্ত দাম্পত্য সম্পর্ক বলে ধারণা করা হচ্ছে।

এই ঘটনাটি তাৎক্ষণিকভাবে অনলাইনে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ফলে এ নিয়ে অনেকেই মন্তব্য করেন। কেউ বলেন, কনে ঠিক সিদ্ধান্তই নিয়েছেন। টুইটারে একজন লেখেন, শুরুতেই পরস্পরের প্রতি সম্মান না থাকলে বৈবাহিক জীবন ব্যর্থতায় পর্যবসিত হয়। আরেকজন লেখেন, বিয়ের শুরুতেই যার আচরণ এমন, তাকে ত্যাগ করাই শ্রেয়।

Print Friendly, PDF & Email

Related posts