bangalinews

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

বিয়ে করবেন ভারতের তামিল ছবির জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। আর সে জন্য তার মা পাত্র খুঁজছেন। তবে এই ‘বাহুবলী’ চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি পাওয়া দক্ষিণী অভিনেত্রী কবে বিয়ে করবেন সে বিষয় তিনি স্পষ্ট করে কিছু বলেননি। সম্ভবত চলতি বছর ২০১৯ সালের শেষ দিকে বিয়ে করতে পারেন তামান্না। এমনটাই সূত্র মারফত জানা গেছে।

সূত্রের দাবি, তামিল ছবির জনপ্রিয় অভিনেত্রী তামান্ন ভাটিয়ার বিয়ের তোড়জোর শুরু হয়েছে। ইতোমধ্যে তার পরিবারের সদস্যরা পাত্র খোঁজা শুরু করেছেন। অবশ্য তামান্নার বিয়ের খবর আগেও শোনা গিয়েছিল। গত বছর তিনি নাকি এক ডাক্তারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। যদিও সেই খবরকে গুজব বলে উড়িয়ে দেন অভিনেত্রী।

পাকিস্তানের ক্রিকেটার আব্দুর রাজ্জাকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ালেও দুজনই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। এরপরেই শোনা যায়, তামান্না নাকি বিদেশে কারও সঙ্গে প্রেম করছেন এবং তাদের বাগদান হয়ে গেছে।

তবে এই সমস্ত বিষয় নিয়ে শেষ পর্যন্ত মুখ খোলেন তামান্না ভাটিয়া। তিনি জানান, সবটাই গুজব। বিয়ে করতে চাইলে তিনি সবাইকে জানিয়ে করবেন। এই বিষয়ে লুকোনোর কিছু নেই। তবে এ সময় তিনি অকপটে স্বীকার করেন, তার বিয়ের জন্য মা পাত্র খুঁজছেন। সূত্র: জি নিউজ।

মুম্বাইয়ে ব্যয়বহুল একটি ফ্ল্যাট কেনার পরপরই এ অভিনেত্রী এবার পাত্রের সন্ধানে নেমেছেন খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম ওড়িশা পোস্ট। তার মা রঞ্জনী ভাটিয়াও মেয়ের জন্য পাত্র খোঁজাখুঁজি করছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি; তবে কবে নাগাদ তার বিয়ে হচ্ছে তা নিশ্চিত করে জানা যায়নি।

২০০৫ সাল অভিনয় জগতে আসেন তামান্না। এখন অব্দি তামিল, মালায়ায়াম ও বলিউডের ৬০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। দক্ষিণের চলচ্চিত্রে সফলতা পেলেও বলিউডে এসে খুব একটা সুবিধা করতে পারেননি।

সম্প্রতি ‘জিগরঠাণ্ডা’র রিমেকে অজয় দেবগনের বিপরীতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বলে খবর দিয়েছে পিঙ্কভিলা। অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পাণ্ডে’ চলচ্চিত্রেও তার অভিনয়ের সম্ভাবনার কথা জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

Print Friendly, PDF & Email