বাঙালিনিউজ
বরিশালের উজিরপুর উপজেলায় ইমরান হোসেন নামে এক কলেজ ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ইনসেটে নিহত ইমরান হোসেন।

বাঙালিনিউজ
প্রতিনিধি

আজ ০৯ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার, বরিশালের উজিরপুরে এক ের   উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের মুন্সি তাল্লুক গ্রামে নিজ বাড়ির পাশে ফসলী মাঠ থেকে পুলিশ ছাত্রটির লাশ উদ্ধার করে।

জানা গেছে, নিহত ছাত্রের নাম ইমরান হোসেন হাওলাদার (২৪)। তিনি মুন্সি তাল্লুক গ্রামের সরোয়ার হাওলাদারের ছেলে। ভবানীপুর হাজী তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এবছর তিনি স্নাতক চূড়ান্ত পরীক্ষা দিয়েছেন।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, গতকাল ০৮ ফেব্রুয়ারি শুক্রবার রাতে প্রতিবেশী সেনাসদস্য আবুল কালাম আজাদের বাসায় বিপিএলের ফাইনাল খেলা দেখতে যান ইমরান। গভীর রাতেও ইমরান বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা ওই সেনা সদস্যের বাড়িতে খুঁজতে গিয়েও ইমরানকে পায়নি। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিলো।

তবে নিহত ইমরানের স্বজনদের বরাত দিয়ে উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল মিডিয়াকে বলেন, গতকাল রাতে কে বা কারা ইমরানকে ফোন করে। ফোনে কথা বলতে বলতে ইমরান ঘর থেকে বের হয়ে যান। এরপর থেকে ইমরান নিঁখোজ ছিলেন।

ওসি জানান, আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় এক নারী পাতা কুড়াতে গিয়ে ইমরানের রক্তাক্ত লাশ তাদের বাড়ির পাশে ফসলী মাঠে দেখতে পান। তার ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন এবং গলা কাটা ছিল। মৃতদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহম্মদ আব্দুর রকিব ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ‘ইমরানের গলা কাটা ছিল। ডান হাতের কব্জি ওর শরীর থেকে বিচ্ছিন্ন। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম রয়েছে। তবে কে বা কারা করেছে সে সম্পর্কে তাৎক্ষনিকভাবে কিছু জানা যায়নি।’এ ব্যাপারে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

 

Print Friendly, PDF & Email