বাঙালিনিউজ

বাঙালিনিউজ
আন্তর্জাতিকডেস্ক

বিয়ের মাত্র ১৬ দিন পর বরকে ফেলে পুরোহিতের হাত ধরে পালিয়েছে এক ২১ বছরের তরুণী। যে পুরোহিত বর-কনের নতুন জীবনের নতুন অধ্যায় শুরুর দায়িত্বে ছিলেন, তিনিই উধাও হয়ে গেলেন বিয়ের কনেকে নিয়ে। সেই পুরোহিতের সঙ্গেই যে আগে থেকেই কনের মন দেয়া-নেয়া ছিল, সেটা টেরও পাননি বর। এ ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের অসথ গ্রামে।

জানা গেছে, গত ৭ মে ধূমধামের সঙ্গে বিয়ে হয়েছিলেন ২১ বছরের এক তরুণীর। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন অনেক আত্মীয়-স্বজন। অতঃপর কনে শ্বশুড়বাড়ি থেকে ফিরে গত ২৩ মে পুরোহিত বিনোদ মহারাজের হাত ধরে গোপনে বাড়ি থেকে পালিয়ে গেছে।

বিনোদ নামের ওই পুরোহিত ছিলেন বিবাহিত। এমনকি তার দুই সন্তানও রয়েছে। কিন্তু প্রেমেতে মজেছে দুজনের মন। তাই বিয়ে করেও শ্বশুড়বাড়িতে মন টেকাতে পারলেন না কনে। বিয়ের পরপরই বাপের বাড়িতে ফিরে আসেন তিনি। তারপরই গত ২৩ মে বিনোদের সঙ্গে পালিয়ে যান। সে দিন থেকে লাপাত্তা পুরোহিত বিনোদের পরিবারও।

নিখোঁজ তরুণী শ্বশুড়বাড়ি থেকে পাওয়া দেড় লাখ টাকার গয়না এবং ৩০ হাজার নগদ টাকা নিয়ে বিনোদের সঙ্গে পালিয়েছেন। এ ঘটনার পর দিন থানায় অভিযোগ দায়ের করেছে ওই তরুণীর পরিবার।

তাদের অভিযোগ, বিনোদ ভুলিয়ে ভালিয়ে তাদের মেয়েকে নিয়ে পালিয়েছে। তবে স্থানীয়রা বলছেন, পুরোহিত বিনোদের সঙ্গে ওই তরুণীর সম্পর্ক নতুন নয়। গত দু’বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। তবে এখনও বিনোদ ও ওই তরুণীর খোঁজ পায়নি পুলিশ।

উল্লেখ্য, ওই দিনই অন্য একটি বিয়ে পড়ানোর দায়িত্ব ছিল পুরোহিত বিনোদের। তার আশায় থেকে সেই বিয়েরও লগ্ন বয়ে যায়। ফলে বিপাকে পড়ে ওই কনের পরিবার। সূত্র: এএনএম নিউজ

Print Friendly, PDF & Email