বাঙালিনিউজ
ফ্যাবিগ্রাসকে লাল কার্ড দেখাচ্ছেন ম্যাচ রেফারি: ছবি-সংগৃহীত

বাঙালিনিউজ
ক্রীড়াডেস্ক

ইউরোপের সেরা দুই লিগের মধ্যে একটি হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ এবং অপরটি ফ্রেঞ্চ লিগ ওয়ান। গতকাল ০৯ আগস্ট ২০১৯ শুক্রবার ইংলিশ প্রিমিয়ার লিগ ও -দুই লিগেরই ২০১৯-২০ মৌসুমের খেলা শুরু হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুমের উদ্বোধনী ম্যাচে বড় জয় পেয়েছে লিভারপুল। একই সময়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানেও বড় জয় দিয়ে মৌসুম শুরু করেছে লিঁও

কিন্তু এর কাছে পরাজয়ের কষ্ট এবং লাল কার্ড পেয়ে মাঠ ছাড়ার কষ্টে মোনাকোর সেস ফ্যাব্রিগাসের চোখের ঘুম হারিয়ে গেছে।

স্প্যানিশ মিডফিল্ডার সেস ফ্যাব্রিগাস গতকাল ফ্রেঞ্চ লিগ ২০১৯-২০ শুরু করলেন পরাজয় এবং লাল কার্ড দেখে। ঘরের মাঠে ৩-০ গোলে লিঁও’র বিপক্ষে বিধ্বস্ত হয়েছে তার দল । ম্যাচের ৩০ মিনিটে ভিডিও অ্যাসিসট্যান্ট রেফারির (ভিএআর) সাহায্য নিয়ে ফ্যাব্রিগাসকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি।

লিঁও রাইট-ব্যাক লিও দুবোইসের পায়ে আঘাত করলে রেফারি প্রথমে ফ্যাব্রিগ্রাসকে হলুদ কার্ড দেখান। কিন্তু পরে ভিএআর-এর সাহায্য নিয়ে সিদ্ধান্ত পাল্টান রেফারি। ৩২ বছর বয়সী স্প্যানিশ তারকা মাঠ ছাড়েন লাল কার্ড দেখে।

গত মৌসুমে চেলসির সঙ্গে ৫ বছরের সম্পর্ক ছিন্ন করে মোনাকোতে যোগ দেন ফ্যাব্রিগ্রাস। বিশ্বকাপজয়ী এই স্প্যানিয়ার্ড তার আগে সফল অধ্যায় কাটিয়েছেন বার্সেলোনা ও আর্সেনালে।

গতকাল ফ্যাব্রিগাস মাঠ ছাড়ার আগেই এক গোল হজম করে মোনাকো। ম্যাচের ৫ মিনিটে লিঁওকে এগিয়ে দেন মৌসা দেম্বেলে। ১০ জনের দল হওয়ার পরে আরও দুই গোল হজম করে লিওনার্দো জার্দিমের শিষ্যরা। ৩৬ মিনিটে মেমফিস ডিপে’র পর ৮০ মিনিটে লুকাস তোসার্টের গোলে মৌসুমের প্রথম ম্যাচেই ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে লিঁও।

Print Friendly, PDF & Email