বাঙালিনিউজ

বাঙালিনিউজ
ক্রীড়াডেস্ক

আজ ১৬ মে ২০১৯ শুক্রবার, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে লড়ছে বাংলাদেশ। এই ফাইনাল ম্যাচের শুরুতে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আজকের এই ফাইনাল ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারছেন না বাংলাদেশ দলের সহ-অধিনায়ক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। লিগ পর্বের শেষ ম্যাচে ব্যাটিং করার সময় ইনজুরির কারণে ফাইনাল ম্যাচ থেকে ছিটকে পড়েছেন তিনি।

অন্যদিকে, আগের ম্যাচে খেলা রুবেল হোসেন, আবু জায়েদ ও লিটন দাস ফাইনালের একাদশে সুযোগ পাননি।

উল্লেখ্য, আজ ফাইনালে লড়াইয়ের আগে লিগে পর্বের দুই ম্যাচেই ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছিলো বাংলাদেশ। প্রথম পর্বে ৮ উইকেটে ও দ্বিতীয় পর্বে ৫ উইকেটে জয় পেয়েছিলো মাশরাফির টাইগার বাহিনী।

ত্রিদেশীয় সিরিজে আজকের ফাইনাল ম্যাচে খেলছেন যারা-

বাংলাদেশ একাদশ: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: জেসন হোল্ডার (অধিনায়ক), শাই হোপ, সুনীল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জনাথন কার্টার, ফ্যাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, কেমার রোচ, শ্যানন গ্যাব্রিয়েল ও রেমন্ড রেইফার।

Print Friendly, PDF & Email