বাঙালিনিউজ
সাজিম ও ওমর ফারুক। ছবি: সংগৃহীত

বাঙালিনিউজ
পটুয়াখালী প্রতিনিধি

গতকাল ১১ জুন মঙ্গলবার বিকেলে, পটুয়াখালীর রাঙ্গাবালীতে পুকুরের পানিতে ডুবে দু’শিশুর মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা মামাতো ও ফুপাতো ভাই। উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ফুলখালী গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহতরা হলো- রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ফুলখালী গ্রামের শাহীন ব্যাপারির ছেলে সাজিম (৩) ও বড়বাইশদিয়া ইউনিয়নের চরগঙ্গা গ্রামের মনির হোসেনের ছেলে ওমর ফারুক (৪)। সাজিমের ফুপাতো ভাই ওমর ফারুক।

স্থানীয়রা জানায়, গতকাল ১১ জুন মঙ্গলবার দুপুরে পরিবারের সদস্যদের অজান্তে খেলতে খেলতে বাড়ির পাশের পুকুরের পানিতে নামে সাজিম ও তার ফুপাতো ভাই ওমর। তারপর সেখানে তারা মারা যায়।

পরে অনেক খোঁজাখুজির পর পুকুরে তাদের ভাসমান অবস্থায় পাওয়া যায়। এ অবস্থায় তাদের উদ্ধার করে রাঙ্গাবালী ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিশু দু’টিকে মৃত ঘোষণা করেন।

দু’শিশুর মৃত্যুর ঘটনায় তাদের পরিবার ও আত্মীয়-স্বজনসহ পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম মিডিয়াকে জানান, ঈদ উপলক্ষে ওমর তার মামাতো ভাই সাজিমদের বাড়িতে পরিবারসহ বেড়াতে আসে। দুই ভাই খেলাধুলা করতে গিয়ে এ ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email