বাঙালিনিউজ
মশিউর রহমান মোমিন, হাবিপ্রবি প্রতিনিধি

আগামী দুই বছর মেয়াদে ৩০৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি প্রকাশ করেছে বাংলাদেশের বিতর্ক অঙ্গনের সর্ববৃহৎ সংগঠন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ।

গত বুধবার (২৪.০৭.২০১৯) তারিখ রাত ১১ টায় নিজস্ব অফিসিয়াল পেইজে এই কমিটি প্রকাশ করা হয়। যেখানে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন এ.কে. এম শোয়েব এবং মহাসচিব হিসেবে নির্বাচিত হোন এডভোকেট তামজিদ হাসান পাপুল এবং অন্যান্যদের মধ্যে যুগ্ম-সচিব (২ নং) হিসেবে নির্বাচিত হোন ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ এর সভাপতি কৃষিবিদ জাহিদুল ইসলাম শিহাব।

যুগ্ম-সচিব শিহাবের কাছে তাঁর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও মহাসচিবের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন ” আমি প্রথমেই নবগঠিত কমিটির সবাইকে অভিনন্দন জানাই। আপনারা জেনে থাকবেন বাংলাদেশে বিতর্ক শিল্পের সর্ববৃহৎ প্রতিষ্ঠান এনডিএফ বিডি। যারা এক যুগের বেশি সময় ধরে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে নগর পর্যন্ত প্রায় পনেরো লক্ষ বিতার্কিক তৈরী করতে সক্ষম হয়েছে। আর এনডিএফ বিডির এই বৃহৎ কর্মযজ্ঞে আমাকে সারথি করায় আমি আন্দোলিত, উচ্ছ্বসিত। তিনি আরও বলেন, আধুনিক যুক্তিনির্ভর আগামীর সোনার বাংলা বিনির্মাণে আমি নিরন্তর কাজ করে যেতে চাই। সত্য ও সুন্দরের আলোয় গড়ে উঠবে আগামীর প্রজন্ম ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email