বাঙালিনিউজ
প্রতীকী ছবি

বাঙালিনিউজ
সারাদেশ ডেস্ক

মাত্র ৭ বছরের এক শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই পাশবিক ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জের ফতুল্লায়। জানা গেছে, স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ওই শিশুটি এখন নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আজ ১৪ মার্চ ২০১৯ বৃহস্পতিবার বিকেলে সদর জেনারেল হাসপাতালে শিশুটির মা মিডিয়াকে জানান, গতকাল বুধবার বিকেলে বিদ্যালয় থেকে ফিরে শিশুটি সুমনের বাসায় টিভি দেখতে যায়। তখন শিশুটিকে ধর্ষণ করা হয়। প্রতিবেশীদের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় গতকাল বুধবার রাতে শিশুটির মা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলা হয়েছে, গতকাল সন্ধ্যায় সুমন নামের এক যুবক গামছা দিয়ে মুখ বেঁধে শিশুটিকে ধর্ষণ করেছে। সুমনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।

প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা আসাদুজ্জামান মিডিয়াকে জানিয়েছেন। অন্যদিকে, ঘটনা তদন্তের দায়িত্বে থাকা ফতুল্লা থানার উপপরিদর্শক শুভ আহমেদ বলেন, অভিযুক্ত সুমন পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। সূত্র: প্রথম আলো

Print Friendly, PDF & Email