বাঙালিনিউজ

বাঙালিনিউজ
নাটোর প্রতিনিধি

আজ ১৫ মে ২০১৯ বুধবার সকালে, নাটোরের নলডাঙ্গা উপজেলার বাঁশিলা গ্রাম থেকে এক মহিলা ও তার দুই বছরের শিশু সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, ওই মহিলার নাম হালিমা আকতার শারমিন ও তার শিশু সন্তানের নাম আব্দুল্লাহ।

পুলিশ জানায়, মা ও ছেলের মরদেহ দেখে প্রতিবেশিরা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে পারিবারিক বসতবাড়ির নিজ ঘর থেকে মা হালিমা ও তার শিশু পুত্র আব্দুল্লাহ’র মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের মৃত্যুর কারণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, নিহত হালিমা বাঁশিলা গ্রামের মাহমুদুর রহমান মুন্নার স্ত্রী ও আব্দুল্লাহ তার ছেলে। মুন্না ঢাকায় থেকে একটি পোশাক কারখানায় কাজ করেন। স্ত্রী-সন্তানের মৃত্যুর খবর শুনে তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলে জানা গেছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান মা ও শিশুর মৃতুর খবর নিশ্চিত করেছেন। তবে তিনি বলেছেন, তাৎক্ষণিকভাবে তাদের মৃত্যুর কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে তাদের শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ওসি শফিকুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়না-তদন্তের প্রতিবেদন হাতে এলে বিস্তারিত বলা যাবে। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান পুলিশ কর্মকর্তা শফিকুর রহমান।

Print Friendly, PDF & Email