বাঙালিনিউ
০৫ অক্টোবর ২০১৮ শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ি কারবালা এলাকায় বনপাড়া-নাটোর মহাসড়কে এ্যাম্বুলেন্স, ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষে ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন

বাঙালিনিউজ
নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে এ্যাম্বুলেন্স, ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষে ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছে। আজ ০৫ অক্টোবর ২০১৮ শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার জোয়াড়ি কারবালা এলাকায় বনপাড়া-নাটোর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বনপাড়া থেকে নাটোরগামী একটি ট্রাকের চালক ঘুমের ঝিমুনিতে তার ট্রাকটিকে হঠাৎ সড়কের ডান দিকে নিয়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি এ্যাম্বুলেন্স ও তার পেছনে থাকা একটি সিএনজি অটোরিক্সার মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়। ফলে এই হতাহতের ঘটনা ঘটে।

জানা গেছে, এই দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম আইয়ুব আলী (৩৫)। তিনি দুর্ঘটনা কবলিত ওই সিএনজি অটোরিক্সার যাত্রী। বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর নওপাড়া গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে তিনি।

এই দুর্ঘটনায় আহত ৬ জন হলেন, ওই আহম্মেদপুর নওপাড়া গ্রামেরই অটোরিক্সা চালক নুর আলম (২৮), নিহত আইয়ুব আলীর ভাই মোজাম্মেল আলী (২৭), যাত্রী সিরাজুল ইসলাম (৩৫), নজরুল ইসলাম (৩০) এবং আহম্মেদপুর গ্রামের সুমন হোসেন (২৫) ও এ্যাম্বুলেন্স চালক ধানুড়া গ্রামের শ্যামল চন্দ্র দাস (২৮)।

আহত ২ জনকে বনপাড়া আমেনা হাসপাতাল ও বাকী ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝলমলিয়া হাইওয়ে থানার ইনচার্জ এসআই মোজাম্মেল হোসেন এই দুর্ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও নাটোর ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেন এবং আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

Print Friendly, PDF & Email