বাঙালিনিউজ

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

ঐশ্বর্য রাই বচ্চন, বলিউড সুপারস্টার। শুধু তাই নয়, তিনি সাবেক বিশ্বসুন্দরী ও হাজারো পুরুষের হৃদয়রানী বা স্বপ্নকন্যা। তবে ঐশ্বর্যকে দেখেছেন কিন্তু তাঁর রূপে মুগ্ধ হননি, এমন মানুষের সংখ্যাও দেশে-বিদেশে খুব কম। তাই তো কখনও রেড কার্পেটে তাঁর রূপের ঝলক অথবা সিনেমার পর্দায় তাঁর মোহনীয় উপস্থিতি দর্শকদের উচ্ছ্বসিত করে সব সময়।

দীর্ঘ দুই দশক তাঁর বলিউড কেরিয়ার। একাধিক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। যেকোনও চরিত্রেই সমান ভাবে সাবলীল। বলিউডের পাশাপাশি কাজ করেছেন হলিউড ছবিতেও। মাঝে মা হওয়া ও শিশু কন্যাকে সময় দেওয়ার জন্য সাময়িক বিরতি নিলেও, ফের এসেছেন অভিনয়ে। এসেই নিজের জায়গা আবার পোক্ত করেছেন ঐশ্বর্য।

সম্প্রতি ফ‍্যাশান ডিজাইনার মনিশ মালহোত্রার হয়ে একটি ফ‍্যাশান শোতে অংশ নেন এই অভিনেত্রী। অনুষ্ঠানে এই তারকা ফ‍্যাশান ডিজাইনার এর ডিজাইন এর অত‍্যাধুনিক পোশাকে র‍্যাম্প মাতান ঐশ্বর্য। অনুষ্ঠানে পার্ল–হোয়াইট এবং রেড আউটফিটে দারুন মানিয়েছিল ঐশ্বর্যকে।

অনুষ্ঠানে মেয়ে আরাধ‍্যাকেও সঙ্গে নিয়েছিলেন। তাকেও দেখা গেছে একই রকম পোশাকে। ইতিমধ্যে ভাইরাল হয়েছে ঐশ্বর্যের সেইদিনের অনুষ্ঠানের ছবি। র‍্যাম্পে দর্শক আসনে উপবিষ্ট মেয়ের উদ্দেশ্যে চুম্বন ছুড়েছিলেন ঐশ্বর্য।

বাঙালিনিউজ

ঐশ্বর্য রাই বচ্চন আরও একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। তিনি এমনভাবে দর্শকদের সামনে হাজির হন, যা দেখলে আপনি নতুন করে তাঁর প্রেমে পড়ে যেতে পারেন। তাঁর এই নতুন করে উজ্জ্বল উপস্থিতির কারণ হিসেবে জানা যাচ্ছে, একটি বহুজাতিক সংস্থার বিজ্ঞাপনের জন্য মডেল হয়েছেন ঐশ্বর্য।

বলিউডের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচি মুখোপাধ্যায়ের তৈরি পোশাকে অপূর্ব লাগছিল তাঁকে। সব্যসাচি মুখোপাধ্যায়ের শাড়িতে যখন ঐশ্বর্য দর্শকদের সামনে আসেন, তখন যেন ভক্ত-সমর্থক ও দর্শকদের তাঁর রূপের ছটায় চোখ ঝলসে যাওয়ার অবস্থা।

হাই প্রোফাইল জুটি, অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির বিয়ের পোশাকের ডিজাইনারও ছিলেন সব্যসাচি মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, দীপিকা পাডুকোনও নাকি তাঁর বিয়ের পোশাকের দায়িত্ব দিয়েছেন জনপ্রিয় এই বাঙালি ডিজাইনারের ওপর। তবে এ বিষয়ে এখনও সঠিক তথ্য জানা যায়নি।

বাঙালিনিউজ

সম্প্রতি মুক্তি পেয়েছিল ঐশ্বর্যের অভিনীত ছবি “ফ‍্যানি খান” ছবি। ওই ছবিতে অনিল কাপুর ও রাজকুমার রাও ছিলেন। ঐশ্বর্যের অভিনয় দারুন সমাদৃত হয়েছে। এরই মাঝে দীর্ঘ আটবছর পর ফের পর্দায় ফিরছেন রিয়েল লাইফ জুটি ঐশ্বর্য ও অভিষেক। ছবির নাম গুলাবজামুন, আর পরিচালক অনুরাগ কাশ‍্যপ।

সম্প্রতি একটি “ফিল্ম সামিট”অনুষ্ঠান উপলক্ষে ভারতে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় হলিউড তারকা উইল স্মিথ। ওই অনুষ্ঠানে বিশ্বের অন্যতম সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের সঙ্গে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। শুধু তাই নয়, ১৫ বছর আগে একটি অনুষ্ঠানে ঐশ্বর্যের সঙ্গে সাক্ষাৎ ও তাঁর সঙ্গে তখনই অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছিলেন উইল স্মিথ, অনুষ্ঠানে সে কথাও জানিয়েছেন তিনি।

ঐশ্বর্য রাই জাতীয় পুরস্কার বিজয়ী ভারতীয় অভিনেত্রী ও প্রাক্তন বিশ্ব সুন্দরী। অভিনয় জগতে আসার আগে তিনি মডেল হিসেবে কাজ করতেন। ১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর মুকুট জয়ের পর বিশ্বব্যাপী তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন।

Print Friendly, PDF & Email