বাঙালিনিউজ
প্রতীকী ছবি।

বাঙালিনিউজ
নওগাঁ প্রতিনিধি

আজ ০৯ অক্টোবর ২০১৮ মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে, নওগাঁ-পত্নীতলা আঞ্চলিক মহাসড়কে ট্রাকচাপায় বাবা-ছেলেসহ ৩জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নওগা জেলার পত্নীতলা উপজেলার পুঁইনা নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়।

জানা গেছে, এই দুর্ঘটনায় নিহতরা হলেন মহাদেবপুর উপজেলার চক দৌলতপুর গ্রামের আফছার মণ্ডলের ছেলে আব্দুস ছালাম ( ৪৫), তার (আব্দুস ছালাম) ছেলে তৌফিক ইসলাম (২৭) এবং পত্নীতলা উপজেলার নজিপুর এলাকার আহাদ আলীর ছেলে রনি (২৪)। মোটরসাইকেলটি চালাচ্ছিল রনি। সে আব্দুস সালামের বন্ধুর ছেলে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চক্রবর্তী এই দুর্ঘটনার খবর মিডিয়াকে নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছে, আজ দুপুর সোয়া ১২টার দিকে বাবা-ছেলেসহ ওই ৩ জন মোটরসাইকেলে করে পত্নীতলার নজিপুর বাজার থেকে মহাদেবপুরে যাচ্ছিলেন। পথে পুঁইনা নামক স্থানে পত্নীতলা ব্র্যাক অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা একটি মাল বোঝাই ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই ৩ জন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

দুর্ঘটনার পরই ট্রাক রেখে চালক ও হেলপার পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করেছে। আর নিহতদের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email