বাঙালিনিউজ
স্বামী ভরতের সঙ্গে এষা দেওল। ফাইল ছবি

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

দ্বিতীয় সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী এষা দেওল। এবারও কন্যা সন্তানের মা হলেন এই অভিনেত্রী। গতকাল ১১ জুন ২০১৯ মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন এষা দেওল নিজেই। বলেছেন, গত ১০ জুন সোমবার তার দ্বিতীয় কন্যা মিরায়ার জন্ম হয়েছে।

তিনি লিখেছেন, ‘মিরায়া তখতানি তোমাকে স্বাগত’। ছবির ক্যাপশনে লেখেন, “সকলের ভালবাসা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ’”। এষার পোস্ট থেকেই বোঝা যাচ্ছে অভিনেত্রী তার দ্বিতীয় কন্যা সন্তানের নাম রেখেছেন মিরায়া তখতানি।

এষা-ভরতের প্রথম সন্তান রাধ্যা তখতানির জন্ম হয় ২০১৭ সালে। এষা ও তার স্বামী ভরত দু’জনে মিলেই মেয়ের নাম রেখেছিলেন। রাধা থেকেই রাধ্যা নামের আবির্ভাব। যার অর্থ আরাধ্য বা আরাধনা করা।

এষা দ্বিতীয়বার সন্তান সম্ভাবনার খবরও সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই জানান। সেখানে লেখেন, “রাধ্যা এবার বড় বোন হতে চলেছে”। দ্বিতীয়বার সন্তান সম্ভাবনার খবরসহ রাধ্যার ছবি সোশ্যাল ওয়ালেও শেয়ার করেছিলেন এষা। সেখানে লেখা ছিল, ‘আমি দিদি হতে চলেছি’।

২০১২-র ফেব্রুয়ারিতে এনগেজমেন্টের পর ওই বছরই জুনে বিয়ে করেন এষা ও ভরত। দু’জনেই ছোটবেলার বন্ধু। পরে নিজেদের কেরিয়ার তৈরির জন্য আলাদা হয়ে যান তারা। পরে ‘টেল মি ও খুদা’ ছবির সেটে ফের দেখা হয় এষা ও ভরতের।

মেয়ে হওয়ার পর ‘কেকওয়াক’ নামের একটি শর্টফিল্ম দিয়ে কামব্যাক করছেন এষা। মেয়েকে সময় দেওয়া তার প্রথম প্রায়োরিটি ছিল। এখন দুই মেয়েকে নিয়ে শুরু হল এষার নতুন জার্নি।

গত ১০ জুন সোমবার দ্বিতীয় মেয়ের জন্মের একদিন পর, গতকাল ১১ জুন মঙ্গলবার এষা ও ভরত দম্পতি তার নাম রেখেছেন মিরায়া। এষা ও ভরত তখতানির পরিবারে নতুন সদস্য আসার কারণে আনন্দ বন্যা বইছে।পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন সকলকে। সূত্র: অনলাইন নিউজ।

Print Friendly, PDF & Email