বাঙালিনিউজ

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

ভারতের তেলুগু ছবির সুপারস্টার প্রভাস বিয়ে করছেন। নতুন করে এই গুজব ছড়িয়ে পড়েছে ভারতের চলচ্চিত্র জগত ও মিডিয়ায়। প্রভাস অভিনীত ‘সাহো’ ছবিটি মুক্তি পাবে আগামী ৩০ আগস্ট। আর সেই ছবি মুক্তিকে সামনে রেখে এলো এই নতুন খবর, ৩৯ বছর বয়সী প্রভাস এবার গাঁটছড়া বাঁধবেন।

জোর গুঞ্জন, আমেরিকা নিবাসী জনৈক ব্যবসায়ীর মেয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন প্রভাস। কনেও যুক্তরাষ্ট্রের ব্যবসায়ী। প্রভাসের পরিবারও নাকি চায় এবার বিয়েটা হয়ে যাক। বলা হচ্ছে, আগামী ছবি ‘সাহো’র মুক্তির পরেই বিয়ের পিঁড়িতে বসছেন প্রভাস। তবে এখনও পর্যন্ত অভিনেতা বা তাঁর পরিবারের কেউই এনিয়ে মুখ খোলেননি।

অবশ্য গত বছরই প্রভাসের কাকা জানিয়েছিলেন, ওই বছরই বিয়ে করছেন তেলেগু সুপারস্টার প্রভাস। তবে বিয়ের বিষয়ে প্রতিবারই সব প্রশ্ন উড়িয়ে দিয়েছেন এই অভিনেতা। তাঁর মতে, এটা একান্তই তাঁর ব্যক্তিগত ব্যাপার। তবে তিনি এমন একজনকে বিয়ে করবেন, যাঁকে পরিবারের লোকজন পছন্দ করবেন। আর তাঁর পরিবার নাকি এক মার্কিন ব্যবসায়ী নারীকে পাত্রী হিসেবে পছন্দ করেছে।

তবে প্রভাস সাফ জানিয়ে দিয়েছেন, আমি এই বিষয়ে গণমাধ্যমকে কিছুই বলতে চাই না।’ প্রভাস বরাবরই এ রকম। তিনি ব্যক্তি প্রভাসকে সব সময় মিডিয়া থেকে আড়ালে রাখতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।

‘বাহুবলী’ তারকার বিয়ের পাত্রী নন ‘দেবসেনা’

পিঙ্কভিলার এক প্রতিবেদন অনুসারে, প্রভাসের পরিবার এবার তাঁকে বিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। বিয়ের দিন–তারিখ যদিও ঠিক হয়নি এখনো। ‘সাহো’ মুক্তি পেলেই এই ‘বড় কাজ’ সারবেন প্রভাস। তবে এখন পর্যন্ত সবই শোনা কথা। কারও পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। প্রভাস তিন ভাইবোনের মধ্যে সবার ছোট।

বাহুবলী সিরিজের আগে ‘ছাত্রপতি’, ‘মিস্টার পারফেক্ট’, ‘ডার্লিং’, ‘মির্চি’ ছবি তাঁকে তারকার আসনে বসিয়েছে। ২০১৫ সালে ‘বাহুবলী: দ্য বিগিনিং’ (২০১৫) মুক্তি পায়। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের অন্যতম সর্বোচ্চ অর্থ উপার্জনকারী চলচ্চিত্রের অন্যতম প্রধান অভিনেতা প্রভাস বা প্রভাস রাজু। তিনিই দক্ষিণ ভারতের প্রথম অভিনয়শিল্পী, যাঁর মোমের মূর্তি স্থান পেয়েছে মাদাম তুসোর জাদুঘরে।

২০০২ সালে তেলেগু ‘ঈশ্বর’ ছবিতে বড় পর্দায় অভিষেক হয় এই তারকার।

তবে এটা ঠিক, বহু সুন্দরীর স্বপ্ন পুরুষ ‘বাহুবলী’। তাই কবে বিয়ে করছেন প্রভাস? এই প্রশ্ন মাঝে-মধ্যেই ওটে। এ নিয়ে দীর্ঘদিন ধরে চলছে জল্পনা। আলোচনায় উঠে এসেছে একাধিক নাম। গুঞ্জন শোনা যাচ্ছিল, ‘বাহুবলী’ খ্যাত নায়িকা অনুষ্কা শেট্টিকেই বাস্তবে জীবনসঙ্গিনী করছেন প্রভাস। কিন্তু এই গুজব উড়িয়ে দিয়েছেন প্রভাস ও অনুষ্কা দুজনেই।

তবে শোনা যাচ্ছিল, ‘বাহুবলী’ তারকার পাত্রী নাকি ‘দেবসেনা’, মানে অনুষ্কা শেঠি। কিন্তু ‘বাহুবলী’ তারকার পাত্রী নন ‘দেবসেনা’! কারণ প্রভাস জানিয়েছেন, ও শুধুই বন্ধু।

অসংখ্যবার গুঞ্জন উঠেছে যে তাঁরা ডুবে ডুবে জল খাচ্ছেন। কিন্তু গণমাধ্যমকে বরাবরই হতাশ করেছেন তাঁরা। প্রতিবার মুখের ওপর বলে দিয়েছেন, প্রেম করছেন না তাঁরা। প্রভাসের সঙ্গে কবে বিয়ে? এই প্রশ্নে অনুষ্কা ঝটপট উত্তর দিয়েছিলেন, ‘আমরা খুব ভালো বন্ধু। কিন্তু আমরা বিয়ে করছি না। এই মুহূর্তে আমার বিয়ে করার কোনো তাড়া নেই।’ আর এখন তো মনে হচ্ছে, যতটা গোপনে তাঁরা মন দেওয়া-নেওয়া করেছেন, তার চেয়েও গোপনে দেওয়া মন ফিরিয়ে নিয়েছেন।

অনুষ্কা আর প্রভাস নাকি দীর্ঘদিন প্রেম করেছেন

‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’–এর (২০১৭) পর গণমাধ্যম যখন প্রভাসের বিয়ের কোনো খবর পাচ্ছিল না, তখন নিরুপায় হয়ে ছুটে গিয়েছিল জ্যোতিষীর কাছে। সেই জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছিলেন, ‘বাহুবলী’খ্যাত এই তারকা ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু সেই ভবিষ্যদ্বাণী সত্য হয়নি। ক্যালেন্ডারের পাতা এখন ২০১৯ সালের সাত মাস পার করেছে।

প্রভাসের বিয়ে নিয়ে যে কানাঘুষা চলছে, তা একেবারে বিনা কারণে বা ভিত্তিহীন নয়। পিঙ্কভিলার ওই প্রতিবেদন অনুযায়ী, প্রভাসের বোন প্রগতিই দেশের প্রথম সারির এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘ও (প্রভাস) আমাদের পরিবারের খুব কাছের। আর মানুষ হিসেবে খুবই সাধারণ। ও যখন শুটিংয়ে থাকে না, তখন আমরা একসঙ্গে প্রচুর সময় কাটাই। আমরা ওকে খুবই ভালোবাসি। ও প্রায়ই আমাদের উপহার দিয়ে সারপ্রাইজ দেয়।’

প্রভাসের বোন আরও বলেন, ‘আমরা পরিবারের সবাই ওর বিয়ের বাদ্য বাজার জন্য অপেক্ষা করছি। যেহেতু ও ছবি নিয়ে ব্যস্ত, তাই আমরা বিয়ের দিনক্ষণ ঠিক করতে পারিনি। কিন্তু আমি নিশ্চিত, ওর বিয়েতে অনেক শোরগোল, হাঙ্গামা হবে। আর আমরা অনেক মজা করব। আমাদের ভাইও বিয়ে করে জীবনে থিতু হতে চায়। ও খুব ভালো মনের মানুষ। ওর মতো ভাই পাওয়া ভাগ্যের ব্যাপার।’

প্রভাস এই মুহূর্তে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির সব থেকে যোগ্য অবিবাহিত পুরুষ। তাই তাঁর বিয়ে নিয়ে গুঞ্জনও ‘টক অব দ্য কান্ট্রি’। তবে এটা ঠিক, বলিউড সুপারস্টার সালমান খানের পর ভারতের রূপোলি পর্দার ‘এলিজিবল ব্যাচেলর’ নিঃসন্দেহে তেলুগু সুপারস্টার প্রভাস। এবার প্রকাশ্যে এলো এই অভিনেতার হবু স্ত্রীর নতুন পরিচয়। দেখা যাক, এ গুঞ্জনও সত্যি হয় কিনা। সূত্র: জি নিউজ ২৪ ঘণ্টা, অনলাইন নিউজ।

Print Friendly, PDF & Email