বাঙালিনিউজ
নিজস্ব প্রতিবেদক

ঢাকার বিমানবন্দর সড়কে চলমান বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত ও বেশ কয়েকজন লোক আহত হয়েছেন। আজ ২৯ জুলাই ২০১৮ রোববার বেলা সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনার প্রতিবাদে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা রাস্তা আটকে বিক্ষোভ প্রদর্শন করেন। ওই সময় সেখানে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।
ক্যান্টনমেন্ট থানার এএসআই রেজাউল ইসলাম জানান মিডিয়াকে জানান, বনানী ফ্লাইওভারের আগে যেখানে দুর্ঘটনা ঘটেছে, তার পাশেই শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ।

“ঘটনার সময় শিক্ষার্থীরা র‌্যাডিসনের গ্যাপ দিয়ে রাস্তা পার হচ্ছিলেন, অনেকে বাসের জন্য ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন। এ সময় জাবালে নূর পরিবহনের একটি বাস শিক্ষার্থীদের চাপা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।”

এই খবর পেয়ে শিক্ষার্থীরা কলেজ থেকে বেরিয়ে এসে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেন। এ সময় বিক্ষুব্ধ ছাত্ররা কয়েকটি যানবাহন ভাঙচুরও করেন।

ট্রাফিক পুলিশের নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্বরত এসআই মুন্নি আক্তার বলেন, “বিক্ষোভের কারণে ওই সড়কের যানবাহনকে অন্য সড়ক দিয়ে বের করে দেওয়ার চেষ্টা হচ্ছে। ঘটনাস্থলে থাকা পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন।”

Print Friendly, PDF & Email