বাঙালিনিউজ
বলিউড অভিনেত্রী টাবু

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

বলিউডের এক সময়ের সাড়া জাগানো নায়িকা টাবু। দারুণ সুন্দরী, মোহময়ী। বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী তিনি। আজও বিয়ে করেননি। তবে সম্প্রতি টাবু তাঁর জীবনে নিঃশর্ত এক সম্পর্কের কথা বলেছেন। তাঁর জীবনের সঙ্গে সেই সম্পর্ক অবিচ্ছিন্ন। একই সুতোয় বাঁধা। এ যেন শুধু বন্ধুত্বই নয়, আরও বেশি কিছু। তবে টাবুর জীবনে কি নতুন কারও প্রবেশ ঘটল?

বিয়ে করেননি ‘অন্ধাধুন’ অভিনেত্রী, আগেই বলেছি। বরাবরই ‘হ্যাপিলি সিঙ্গল’। তবে কি এ বার অন্যরকম কিছু? বলিউডের বিশেষ দুই পুরুষের তথা জনপ্রিয় দুই নায়কের সঙ্গে নিঃশর্ত সম্পর্কের কথা বলেছেন অভিনেত্রী।

টাবু বলেছেন, জীবনে ঘাত-প্রতিঘাত এসেছে ঠিকই, তবে কখনওই তিনি ভেঙে পড়েননি। কারণ, সব সময় পাশে ছিলেন তাঁর দুই বন্ধু সালমান খান এবং অজয় দেবগণ। অভিনেত্রীর কথায়, সব সময় এই দুই বন্ধুর সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। শুধু যোগাযোগের জন্য নয়। বিশ্বাস আর ভালোবাসা রয়েছে তাঁদের এই বন্ধুত্বে। এই সম্পর্কের কোনও শর্ত নেই।

টাবু বলেন, এই বন্ধনটা একেবারে আন্তরিক, মন থেকে। বন্ধুত্বের থেকেও যা অনেক বেশি। তাই বারবার দেখা করে আড্ডারও প্রয়োজন হয়নি, আলাদা করে কখনও তাঁরা পরস্পরের প্রতি বন্ধুত্বের প্রকাশও করেননি।

টাবু বলেন, কর্মসূত্রেই এই দুই বন্ধুকে পেয়েছেন তিনি। কোনও অবস্থাতেই তাঁরা তাঁকে ভেঙে পড়তে দেননি। কারণ এখন তাঁরা টাবুর পরিবারেরই অংশ।

অজয় দেবগন ও টাবুর বন্ধুত্ব কাজল আর অজয়ের প্রেম হওয়ার আগে থেকেই। টাবু ও অজয় অভিনীত ছবি ‘দে দে প্যায়ার দে’ মুক্তি পাচ্ছে আগামী ১৭ মে শুক্রবার। সেই ছবিতে অজয়ের নায়িকা টাবু। এর আগেও তাঁরা এক সঙ্গে অনেক হিট ছবি করেছেন। অজয় দেবগনের সঙ্গে হকিকত, তক্ষক, দৃশ্যম-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন টাবু। অনেক দিন পর আবার তাঁদের এক সঙ্গে নায়ক নায়িকার ভূমিকায় দেখা যাবে।

বলিউড অভিনেত্রী টাবু তাঁর আরেক বন্ধু সালমানের সঙ্গে ‘ভারত’ ছবিতেও অভিনয় করেছেন। এ ছবির ট্রেলার সম্প্রতি মুক্তি পেয়েছে। ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন সালমান খান। আর তার নায়িকা ক্যাটরিনা কাইফ। এরইমধ্যে এ ছবিটি মুক্তি নিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করছেন টাবু। ছবিতে একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে টাবুকে। সালমান খান খোদ টাবুকে নেওয়ার ব্যাপারে কথা বলেছিলেন পরিচালকের সঙ্গে। মূলত সালমানের পছন্দেই এ ছবিতে অন্তর্ভূক্তি হয় টাবুর। ভারত ছবিটির ট্রেলার মুক্তির পর পরই প্রশংসার বন্যায় ভাসছে।

টাবু বলেন, ‘ভারত’ ছবিটি আমার করা গত অর্ধযুগের সেরা ছবি। আমি এ ছবিটির অপেক্ষায় অনেকদিন ছিলাম। এবার এটি মুক্তি পেতে যাচ্ছে। এরইমধ্যে ট্রেলার দেখে সবাই পছন্দ করেছেন। আমি এখানে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছি। তবে বলতে চাই না কি চরিত্রে! এটা চমক হয়েই থাক দর্শকদের জন্য। এখন থেকে এমন ভালো ভালো চরিত্রে কাজ করে যেতে চাই।

টাবু এর আগে বিবি নাম্বার ওয়ান, হাম সাথ সাথ হ্যায়-সহ বেশ কিছু সুপারহিট ছবি করেছেন সালমান খানের সঙ্গে।

Print Friendly, PDF & Email