জয়রথ অব্যাহত রয়েছে ম্যানচেস্টার সিটির

বাঙালিনিউজ
স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়রথ অব্যাহত রয়েছে ম্যানচেস্টার সিটির। গত ১৪ এপ্রিল ২০১৯ রোববার ক্রিস্টাল প্যালেসের মাঠ থেকে ৩-১ গোলের জয় নিয়েই ফিরেছে তারা। এ নিয়ে লিগে টানা ৯ ম্যাচ জিতল পেপ গার্দিওলার শিষ্যরা।

ক্রিস্টাল প্যালেসের ঘরের মাঠ সেলহার্স্ট পার্কে ম্যাচের প্রথম গোল পেতে ১৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় ম্যান সিটিকে। তবে দশম মিনিটেই এগিয়ে যেতে পারতো তারা। গোলপোস্টে আট গজ সামনে থেকে লক্ষ্যভ্রষ্ট শট নেন ইংলিশ মিডফিল্ডার রহিম স্টার্লিং।

তবে ম্যাচের ১৫তম মিনিটে স্টার্লিংই এগিয়ে দেন দলকে। মাঝমাঠের আগ থেকে দারুণ এক থ্রু বাড়ান বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন। সেটি নিয়ন্ত্রণে নিয়ে কোনাকুনি শটে দলকে প্রথম গোল এনে দেন স্টার্লিং।

প্রথমার্ধে হয় এই এক গোলই। দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের দ্বিতীয় গোলটিও করেন স্টার্লিং। ৬৩তম মিনিটে ডেভিড সিলভা থেকে লেরয় সানে হয়ে ডি-বক্সে বল পান স্টার্লিং। বাম পায়ের শটে ব্যবধান বাড়ান তিনি।

ম্যাচের ৮১তম মিনিটে ক্রিস্টাল প্যালেসের পক্ষে এক গোল শোধ করেন সার্বিয়ান মিডফিল্ডার জাগো মিলিয়েজোভিচ। তবে ৯০তম মিনিটে ম্যান সিটির পক্ষে শেষ গোলটি করে দলের জয় নিশ্চিত করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল হেসুস।

এ জয়ে ৩৩ ম্যাচে ২৭ জয় ও ২ ড্র’য়ে ৮৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে ম্যান সিটি। এক ম্যাচ বেশি খেলে ৮৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল। ৩৪ ম্যাচে ৩৯ পয়েন্ট পাওয়া ক্রিস্টাল প্যালেসের অবস্থান ১৪তম।

Print Friendly, PDF & Email