বাঙালিনিউজ

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

সব জল্পনা-কল্পনা শেষ, সোনাক্ষী সিনহা-ই হচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খানের স্ত্রী! কী অবাক হচ্ছেন, হ্যাঁ-এটাই সত্যি। তবে রিয়াল লাইফে না রিলের লাইফের খবর এটা। কারণ, বড় পর্দায় আবার আসছে ‘দাবাং’। এবারও সেই সালমান খান এবং সোনাক্ষী সিনহা-র জুটিকেই দর্শকরা দেখতে পাবেন ‘দাবাং থ্রি’-র ফ্রেমে। ২০১৯ সালেই ‘দাবাং থ্রি’ ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

সম্প্রতি বলিউডের ‘কলঙ্ক’ ছবির শুটিং করে মুম্বইতে ফিরেছেন সোনাক্ষী সিনহা। এরপর অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’ ছবি রয়েছে তাঁর হাতে। সেই সঙ্গে ফের ‘দাবাং থ্রি’ ছবির জন্য প্রস্তুতি শুরু করলেন সোনাক্ষী সিনহা। যদিও ‘দাবাং থ্রি’ নিয়ে সালমান খান নিজে কিছু না বললেও, আরবাজ খান ইতিমধ্যেই ‘দাবাং থ্রি’ ছবির শুটিং শুরু হবে বলে জানিয়ে দিয়েছেন।

বাঙালিনিউজ

এদিকে ‘দাবাং থ্রি’ ছবির আগে ‘ভারত’ ছবি নিয়ে ব্যস্ত সালমান খান। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সালমান খানের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। দিশা পাটানি এবং সুনীল গ্রোভারও রয়েছেন সালমান খানের ‘ভারত’ ছবিতে। অর্থাৎ ‘ভারত’ ছবির সিডিউল শেষ করে এবার ‘দাবাং থ্রি’ ছবির জন্য তোড়জোড় শুরু করেছেন সালমান খান নিজেও।

তবে ‘দাবাং থ্রি’ ছবিতে এবারও মালাইকা অরোরার ম্যাজিক দর্শকরা দেখতে পাবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ‘দাবাং’-এর ৩ নম্বর সিক্যুয়েল থেকে মালাইকা বাদ পড়তে পারেন বলে ধারণা করা হচ্ছে।

বাঙালিনিউজ

বলিউডে খানদের রাজত্বের বড় অংশজুড়ে আছেন বলিউডের ‘দাবাং খান’ খ্যাত সালমান খান। ২০১০ সালে অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘দাবাং’ দিয়ে সাড়া ফেলেন সালমান খান। পুলিশ অফিসার চুলবুল পান্ডে চরিত্রে ‘ভাই’ সালমানের অসাধারণ অভিনয় এ সিনেমাটিকে পরিণত করে সেই বছরের অন্যতম আলোচিত সিনেমায়। এছাড়া সালমানের বিপরীতে রাজ্জো পান্ডে চরিত্রে বাজিমাত্ করেন সোনাক্ষী সিনহাও।

দর্শক আগ্রহের কারণে ২০১২ সালে তৈরি করা হয় এ ছবির সিকুয়্যাল ‘দাবাং টু’। এরপর ৫ বছর পেরিয়ে গেলেও দেখা মেলেনি ‘দাবাং থ্রি’ ছবির। অবশেষে শুরু হতে যাচ্ছে ‘দাবাং থ্রি’ ছবির শুটিং, চলতি বছরই। এমনটাই জানিয়েছেন প্রযোজক আরবাজ খান।

জানা গেছে, ‘দাবাং থ্রি’ ছবির চিত্রনাট্যের কাজ চলছে। আগের ছবিগুলোর মতো ‘দাবাং থ্রি’ ছবিতে মূল চরিত্রে দেখা যাবে সালমান-সোনাক্ষীকে। তবে এ ছবির গল্পে কিছুটা ভিন্নতা থাকছে।’

Print Friendly, PDF & Email