বাঙালিনিউজ
বলিউডের মেনস্ট্রিম কর্মাশিয়াল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের বয়স ৩৪ বছরে পৌঁছুলো

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

বলিউডের মেনস্ট্রিম কর্মাশিয়াল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের বয়স ৩৪ বছরে পৌঁছুলো। সেই উপলক্ষেই অভিনেত্রী তার পরিবার ও বন্ধুবান্ধব-সহ শ্রীলঙ্কা পাড়ি দিয়েছেন। বলিউডের মার্ডার ২ ছবির অভিনেত্রী জ্যাকলিন সেখান থেকেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন। তার শেয়ার করা ছবিগুলো মন কাড়বে সবার।

কখনও ‘ফ্রেন্ডস গ্যাং’-এর সঙ্গে বিচের ধারে হই হুল্লোড়। কখনও বা ‘কাউবয় হ্যাট’ হাতে নিয়ে পোজ। ‘পার্টি’ যে সত্যিই শুরু হয়ে গেছে, জ্যাকলিনের ইনস্টা পোস্টগুলো সে কথাই বলে দিচ্ছে।

বন্ধুদের সঙ্গে ছবি শেয়ার করে জ্যাকলিন লিখেছেন, ‘পছন্দের মানুষদের সঙ্গে পছন্দের জায়গায়।’ ছবির পাশাপাশি ‘বার্থ ডে ব্যাশ’-এর ভিডিয়োও শেয়ার করেছেন তিনি। সব মিলিয়ে শ্রীলঙ্কায় যে দারুণ সময় কাটাচ্ছেন ‘হাউজফুল ৩’ খ্যাত অভিনেত্রী জ্যাকলিন, সেটা ছবি দেখেই বুঝা যাচ্ছে।

জ্যাকলিনের জন্মদিনে তাঁর টুইটারও ভরে উঠেছে বলি-স্টারদের শুভেচ্ছা বার্তায়। ‘মিস্টার ইন্ডিয়া’ অনিল কপূর, দিয়া মির্জা থেকে মাধুরী দীক্ষিত শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। শোনা যাচ্ছে, ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত মহেশ ভাট পরিচালিত, স্মিতা পাটিল অভিনীত ‘অর্থ’-এর রিমেকে দেখা যাবে জ্যাকলিনকে। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

Print Friendly, PDF & Email