বাঙালিনিউজ
বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

সম্প্রতি জন্মদিন উদযাপন উপলক্ষে শ্যুটিং থেকে বেশ কিছুদিনের ছুটি নিয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। আর সেই সুযোগে বন্ধু ও পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেত্রী। গতকাল ১২ আগস্ট ২০১৯ সোমবার ছিল জ্যাকলিনের জন্মদিন।

শ্রীলঙ্কায় পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গেই গতকাল জন্মদিনটি হইহই করেই কাটিয়ে দেন জ্যাকলিন। জন্মদিনের পর দিন আজ ইয়র্ট পার্টিরও আয়োজন করেন বলিউড অভিনেত্রীর বন্ধুরা। সেই সব ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে সমুদ্রের ধারে ছুটি কাটানোর নায়িকার এসব ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে। তাতে ছুটির দিনে বন্ধুদের সঙ্গে বেশ খোশমেজাজেই সময় কাটাতে দেখা যায় বলিউডের এই সুন্দরী অভিনেত্রীকে।

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। এই শ্রীলঙ্কান সুন্দরী বলিউডে এসেই অভিনয়, নাচ ও হাসিখুশি ব্যবহারের কারণে দর্শকের মন জয় করেছেন। ২০০৯ সালে ‘আলাদিন’ ছবি দিয়ে জ্যাকলিনের বলিউডে অভিষেক হয়। তবে সেই ছবি বক্স অফিসে সেরকম সাফল্য পায়নি। এরপর ২০০১ সালে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেন ‘মার্ডার ২’ ছবিতে।

তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি জ্যাকলিনকে। জন্মসূত্রে শ্রীলঙ্কার সুন্দরী হলেও বর্তমানে বলিউডের অন্যতম অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। নানা চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে এগিয়েছেন তিনি গত ১০টি বছর। কাজ থেমে থাকেনি তার।

একের পর এক ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন বলিউড নায়িকা জ্যাকলিন। নিজেকে দক্ষ অভিনেত্রী হিসেবে প্রমাণও করেছেন। একইসঙ্গে জ্যাকলিনের ফ্যাশন সেন্স ও সৌন্দর্যের জন্যও তার বিশাল ফ্যান-ফলোয়ার। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় নায়িকা জ্যাকলিন। ইনস্টাগ্রামে মাঝে মাঝেই জীবনের টুকরো খবর শেয়ার করেন।

প্রসঙ্গত, জ্যাকলিনের নতুন ছবি আসছে। থ্রিলার ধর্মী এই ছবিটির নাম ড্রাইভ। ছবির প্রযোজক, করণ জোহর। ছবিতে জ্যাকলিনের সঙ্গে রয়েছেন সুশান্ত সিং রাজপুত । ড্রাইভ সিনেমা দিয়ে প্রথমবারের মতো সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বাঁধছেন জ্যাকলিন ফার্নান্দেজ। ড্রাইভ পরিচালনা করেছেন তরুণ মনসুখানি। জুনেই মুক্তি পাওয়ার কথা ছিল ড্রাইভ। কিন্তু মুক্তির দিন পিছিয়ে গেছে। জ্যাকলিনকে শেষ দেখা যায় ‘রেস থ্রি’-তে। সূত্র: জি নিউজ ২৪ ঘণ্টা, এসনিউজ।

Print Friendly, PDF & Email