বাঙালিনিউজ

বাঙালিনিউজ
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

আজ ০৮ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে, চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকায় একটি দ্রুতগামী ট্রাকের চাপায় চলমান মোটরসাইকেলের দু’জন আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

জানা গেছে, এই সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহীরা হলেন জেলার গোমস্তাপুর উপজেলার কয়লার দিয়াড় গ্রামের জালাল উদ্দিনের ছেলে মিজানুর রহমান পলাশ (৩২) ও চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকার কলেজপাড়া মহল্লার সালাহউদ্দিনের ছেলে মশিউর রহমান পপেল (৩১)।

সদর থানার এসআই গোলাম মোস্তফা বলেন, ওই দুই মোটরসাইকেল আরোহী গোমস্তাপুর থেকে চাঁপাইনবাবগঞ্জ আসছিলেন। চলতি পথে তারা কল্যাণপুর হর্টিকালচার সেন্টারের সামনে পৌঁছালে, সেখানে পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহীরা রাস্তায় পড়ে গেলে ট্রাকটি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

এসআই গোলাম মোস্তফা জানান, এই ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা প্রায় আধা ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে, যান চলাচল স্বাভাবিক হয়। গোলাম মোস্তফা বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটিও জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email