বাঙালিনিউজ
জেনিফার লোপেজ ও অ্যালেক্স রদ্রিগেজে। ছবি- এপি

বাঙালি নিউজ
বিনোদন ডেস্ক

মার্কিন সঙ্গীতশিল্পী, অভিনেত্রী, নৃত্যশিল্পী ও প্রযোজক জেনিফার লোপেজ ফের বিয়ে করছেন। দুই বছর টানা প্রেম করার পর জেনিফার লোজে তার প্রেমিক সাবেক বেস বল তারকা অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন। এটা হবে জেনিফারের চতুর্থ বিয়ে

সম্প্রতি এই জুটি সামাজিক-যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে তাদের বাগদানের একটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন। ছবিতে দেখা যায়, ের হাতে একটি হিরের আংটি এবং তার হাতটি ধরে রেখেছেন অ্যালেক্স।

এই জুটি ২০১৭ সালের শুরুর দিকে একসঙ্গে সময় কাটানো শুরু করেন। সে বছরই এই তারকা জুটির ডাকনাম জে-রেডের সঙ্গে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের প্রচ্ছদে তাদের ছবি প্রকাশ পেয়েছিল।

গত জানুয়ারিতে অ্যালেক্স রদ্রিগেজ দ্য অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছিলেন, তার এবং লোপেজের জীবনের মধ্যে অনেক মিল আছে। তারা দুজনই নিউইয়র্কে জন্মগ্রহণকারী। তারা উভয়ই অভিবাসী পিতামাতা থেকে এসেছেন। তাদের দুজনের‍ই দুটি সন্তান রয়েছে।

জেনিফার লোপেজের সর্বশেষ চলচ্চিত্র “সেকেন্ড অ্যাক্ট” তাদের একত্রিত করেছে বলেও জানান রদ্রিগেজ। এটা জেনিফার লোপেজের চতুর্থ বিয়ে হলেও অ্যালেক্স রদ্রিগেজের দ্বিতীয় বিয়ে। সূত্র: এপি।

Print Friendly, PDF & Email