বাঙালিনিউজ
প্রতীকী ছবি। 

বাঙালিনিউজ
গোপালগঞ্জ প্রতিনিধি

গতকাল ১৯ মার্চ ২০১৯ মঙ্গলবার গভীর রাতে, গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় ৩ জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গোপালগঞ্জ রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার নূর মোহাম্মদ শিকদার বলেন, ‘গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার ভেন্নাবাড়ির রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী নিহত হন।’

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোর সাড়ে ৬টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

প্রাথমিকভাবে নিহতদের মধ্যে নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- গোপালগঞ্জ জেলা শহরের ইসলামবাগ এলাকার বাসিন্দা সিদ্দিক শিকদারের ছেলে রাজু শিকদার (২৮) ও গোপালগঞ্জ শহরের মোহাম্মদপুর এলাকার বাসিন্দা কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (২০)। জানা গেছে, রকি গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী।

স্টেশন মাস্টার বলেন, অজ্ঞাত ব্যক্তির মুখে নীচে কিছুটা কাটা আছে। আর ডান হাত ও বাম পা ভাঙা। অন্য দুজনের শরীরে বড় ধরনের তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। শরীরের বিভিন্ন স্থানে চামড়া উঠে গেছে।

স্থানীয়রা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রেন গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা স্টেশনে যাত্রী নামিয়ে দিয়ে গোপালগঞ্জ রেলস্টেশনে যাচ্ছিলো। এ সময় মোটরসাইকেল নিয়ে গোপালগঞ্জ-বর্ণি সড়কের ভেন্নাবাড়ি রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ৩ যুবক নিহত হন। ওই ৩ যুবক মোটরসাইকেলে করে শহরের দিকে যাচ্ছিলেন।

আজ ২০ মার্চ বুধবার সকালে গোপালগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার নূর মোহাম্মদ শিকদার বলেন, ভেন্নাবাড়ি রেলওয়ে ক্রসিংয়ে কোনো লোক নেই। গভীর রাতে ট্রেন আসার সময় সেখানে কোনো সিগন্যালবার ফেলা ছিল না। হয়তো মোটরসাইকেল আরোহীরা অজান্তেই রেললাইনের পাশে চলে যান। তিনি বলেন, এতে ট্রেনটি মোটরসাইকেলটিকে দুমড়ে-মুচড়ে প্রায় ৫০ গজ দূরে নিয়ে ফেলে। ঘটনাস্থলে ৩ জনের লাশ পড়ে ছিল।

Print Friendly, PDF & Email