বাঙালিনিউজ
মোটরসাইকেল দুর্ঘটনার একটি প্রতীকী ছবি।

বাঙালিনিউজ
গোপালগ‌ঞ্জ প্রতিনিধি

আজ ০৮ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার দুপুর ১২টার দি‌কে, কোটলীপাড়ায় ন‌সিম‌নের ধাক্কায় থেকে পড়ে একই পরিবারের ২ জন মহিলা হয়েছেন। নিহতরা সম্পর্কে । তারা হলেন, কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের ভূতুরিয়া গ্রামের মাসুদুর রহমানের স্ত্রী মুর্শীদা বেগম (৫৫) এবং তার ছেলে নাঈম মোল্যার স্ত্রী মানসুরা বেগম (২০)। এই দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক মানসুরা বেগমের স্বামী নাঈম (২৮) গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, আজ ০৮ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার দুপুর ১২টার দি‌কে গোপালগ‌ঞ্জের কোটালীপাড়া উপজেলার ছিকটীবাড়ী এলাকায় কোটালীপাড়া-রাজৈর সড়কে এই ঘটে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, দুপুরে নাঈম মোটরসাইকেলে তার মা ও স্ত্রীকে নিয়ে মোল্লার হাট যাচ্ছিলেন। পথে তারা ছিকটীবাড়ী এলাকায় পৌঁছুলে, বিপরীত দিক থেকে আসা একটি নসিমন তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক নাঈমের মা ও স্ত্রী নিহত হন। এসময় নাঈমও গুরুতর আহত হন।

ওসি মোহাম্মদ কামরুল ফারুক আরও জানান, নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর গুরুতর আহত নাঈমকে প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায়, তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Related posts