বাঙালিনিউজ

বাঙালিনিউজ
খুলনা প্রতিনিধি

রোববার রাত সাড়ে ১০টার দিকে, খুলনার লবণচোরা থানায় রূপসা সেতুর বাইপাস সড়কে খাজুর বাগান নামক স্থানে একটি দ্রুতগামী সিমেন্টবোঝায় ট্রাক ও একটি প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। থানার হরিণটানা গেটের সামনে জব্বার সড়কের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৩ জন প্রাইভেটকারের যাত্রী ও ২ জন পথচারী।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এই দুর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, খুলনার রূপসা সেতুর বাইপাস সড়কে খাজুর বাগান নামক স্থানে একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্টবোঝায় ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের চালকসহ ৩ জন ঘটনাস্থলেই নিহত হয়। আরও ২ জন পথচারী গাড়ির নিচে পিষ্ট হয়ে নিহত হয়। নিহতরা সবাই পুরুষ। তবে তাদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ওই প্রাইভেটকারটি খুলনা মহানগরের জিরো পয়েন্ট এলাকা থেকে যাচ্ছিল। আর রূপসা সেতুর দিক থেকে আসছিল সিমেন্টবোঝাই ট্রাকটি। দু’টি গাড়ি যখন খাজুর বাগান অতিক্রম করছিল, তখন মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি ট্রাকের সামনে এসে পড়লে, তাকে বাঁচাতে গিয়ে ট্রাকটির সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারের জানালা ভেঙে লাশ উদ্ধার করে খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ (খুমেক) হাসপাতা‌লের ম‌র্গে পাঠায়। ট্রাক‌টি জব্দ করা হ‌লেও চালকসহ অন্যরা পা‌লি‌য়ে গে‌ছে। এই সংঘর্ষের ঘটনায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গেছে এবং ট্রাকটি আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে।

Print Friendly, PDF & Email