বাঙালিনিউজ
কোহলি নিজেকে যা ভাবছেন স্ত্রী আনুশকাকে পেয়ে

বাঙালিনিউজ
স্পোর্টস ডেস্ক

চলমান আইপিএলে টানা ছয় ম্যাচ হেরে ধুঁকছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে অবশেষে জয়ের দেখা পেয়েছে দলটি। টানা হারের গ্লানি থেকে মুক্তি পেয়েছেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। আর এই জয়ের সব কৃতিত্ব দিয়েছেন স্ত্রী আনুশকা শর্মাকে।

এসময় ম্যাচ শেষে কোহলি জানান,বাজে সময়ে স্ত্রী তাকে মানসিকভাবে কতটা সাহায্য করেন। তিনি বলেন,খেলোয়াড়ি ও ব্যক্তি জীবনে সঠিক সমন্বয় তৈরিতে সাহায্য করে আনুশকা। তার সঙ্গে কাটানো সুন্দর সময়গুলো আমাকে সবকিছু নতুন করে শুরু করতে সহায়তা করে।

পাঞ্জাবকে হারানোর ম্যাচে কোহলির সবচেয়ে বড় সঙ্গী ছিলেন এবি ডি ভিলিয়ার্স। ম্যাচ শেষে তার সঙ্গে আলাপেই স্ত্রী আনুশকার প্রসঙ্গটা টানেন ভারতীয় অধিনায়ক,গেল দুই বছরে আমার জীবনে ঘটা সেরা ঘটনা সম্ভবত বিয়ে। এটি আমার গোটা জগৎ বদলে দিয়েছে। আমার চমৎকার একজন জীবনসঙ্গী আছে। সে মানুষ হিসেবে অসাধারণ।

কঠিন সময়ে আনুশকা কীভাবে পাশে দাঁড়ান,সেটি বলেছেন কোহলি। তিনি বলেন, আমার যখন বাজে সময় যায়, সে সবসময়ই প্রেরণা দেয়। আমাকে মানসিকভাবে ইতিবাচক থাকতে সহায়তা করে। সবসময় চাঙ্গা রাখে। খেলার বাইরে নিজেদের মধ্যে সুন্দর সময় কাটানোটা কাজে দেয়।

আনুশকাকে স্ত্রী হিসেবে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করেন কোহলি। বিশ্বসেরা ব্যাটসম্যান বলেন,আমি এর চেয়ে ভাগ্যবান আর হতে পারতাম না। আমার জীবনসঙ্গী প্রতিটি পরিস্থিতি বোঝে। সে আমাকে বোঝে আমার জায়গায় নিজেকে রেখে। আমি সবসময়ই তার সঙ্গে সময় কাটাতে মুখিয়ে থাকি। বিষয়টি আমাকে খারাপ সময় থেকে বের হয়ে আসতে সহায়তা করে।

Print Friendly, PDF & Email