আঙালিনিউজ
নির্মাণাধীন দেয়াল ধসে নিহত দুই শিশুর পাশে স্বজনদের আহাজারি, ছবি- ইউএনবি

বাঙালিনিউজ
কুষ্টিয়া প্রতিনিধি

গতকাল ০৭ জানুয়ারি ২০১৯ সোমবার, কুষ্টিয়ার সদর উপজেলায় একটি গ্রামে একটি নির্মাণাধীন দেয়াল চাপা পড়ে নিহত হয়েছে দু’টি শিশু কন্যা। ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন শেখ জানান, নিহত শিশুরা প্রতিবেশী ফজলুর রহমানের নির্মাণাধীন বিল্ডিং এর পাশে বড়ই গা‌ছের ত‌লে খেলা কর‌ছিল। এ সময় নির্মাণাধীন বিল্ডিং এর দেয়াল হঠাৎ ধসে শিশুদের গায়ের উপর পড়ে। দেয়া‌লে চাপা পড়ে ঘটনাস্থলেই একটি শিশুর মৃত্যু হয়। অপর শিশুটি হাসপাতালে নেওয়ার পথ মারা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কুষ্টিয়া সদর থানার মনোহরদিয়া ইউনিয়নের গঙ্গাবরকান্দি গ্রামে গতকাল ০৭ জানুয়ারি সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে নির্মাণাধীন ইটের দেয়ালের পাশে খেলছিল তিন বছর বয়সী লিজা ও তার সমবয়সী আরেক শিশু মরিয়ম। এ সময় হঠাৎ নির্মাণাধীন দেয়ালটি তাদের উপর ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যায় লিজা। হাসপাতালে নেওয়ার পথে মারা যায় মরিয়ম। লিজা গ্রামের ইমারুল হকের মেয়ে আর মরিয়ম প্রতিবেশী মৃত মশিউর রহমানের মেয়ে।

গঙ্গাবরকান্দি গ্রামের ইউপি সদস্য সেলিম রেজা মিডিয়াকে জানান, মরিয়মের বাবা মশিউর (৩০) চার মাস আগে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান। মশিউরের স্ত্রী শিল্পী খাতুন একমাত্র মেয়েকে নিয়ে বাড়িতে থাকতেন। এবার মেয়েটাও চলে গেল। নিহত ওই দুই শিশুকে আজ মঙ্গলবার সকালে দাফন করা হয়েছে।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বলেন, দুই পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাদের লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

Print Friendly, PDF & Email