বাঙালিনিউজ
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ফটো

বাঙালিনিউজ
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অসুস্থ। তিনি আজ ০৩ মার্চ ২০১৯ রোববার সকালে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন।

মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানিয়েছেন, ফজরের নামাজ শেষে হঠাৎ করেই শ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ের। সঙ্গে সঙ্গে বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার শরীর চেকআপ করেন। পরামর্শ দেন দ্রুত এনজিওগ্রাম করার।

এ ব্যাপারে বিএসএমএমইউ’র ভিসি কনক কান্তি বড়ুয়া মিডিয়াকে জানান, আজ ০৩ মার্চ রোববার সকাল সাড়ে ৭টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে। ওবায়দুল কাদের আইসিইউতে ডা. ইকবালের তত্ত্বাবধানে রয়েছেন বলে জানা গেছে।

বিএসএমইউর পরিচালক বি. জে. আব্দুল্লাহ আল হারুন জানান, সকাল সোয়া ৯টার দিকে তাকে এনজিওগ্রাম করানো হয়েছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া মিডিয়াকে জানান, বুকে ব্যথা অনুভব করার পর সকাল সাড়ে ৭টার দিকে তাকে দ্রুত বিএসএমএমইউতে এনে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে এজিওগ্রাম করার পর তার হার্টে ব্লক ধরা পড়ছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এখন ব্লক সারানোর জন্য বিশেষজ্ঞ চিকিৎসকদের বোর্ড বসেছে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম মিডিয়াকে জানান, আজ ভোর ৬টায় নিজ বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওবায়দুল কাদের। এরপর সকাল সাড়ে ৭টায় তাকে বিএসএমএমইউ হাসপাতালে নেয়া হয়। আমিসহ আওয়ামী লীগের অন্যান্য নেতা তাকে দেখতে হাসপাতালে এসেছি।

এদিকে ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের কাছে দোয়া কামনা করেছে আওয়ামী লীগ।

Print Friendly, PDF & Email

Related posts