বাঙালিনিউজ
বিনোদনডেস্ক

গত মাসে (আগস্টে) পাঞ্জাবী রীতি (রোকা) মেনে এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সে দিন ভারতীয় পোশাকে নিক নজর কেড়েছিল সকলের। তবে প্রিয়াঙ্কা-নিক কবে ও কোথায় বিয়ে করছেন, তা নিয়ে একটা রহস্য দানা বেঁধে উঠছিল। সেই রহস্যের ওপর থেকে পর্দা সরালো নিক ও প্রিয়াঙ্কার ভারত সফর।

নিজের থেকে ১০ বছর কম বয়সী নিকের সঙ্গে বাগদান সম্পন্ন করে ব্যাপক আলোচনা সমালোচনার জন্ম দেন প্রিয়াঙ্কা। এ বছরের অগাস্ট মাসে মার্কিন সংগীত শিল্পী নিক জোনাসের সঙ্গে পাঞ্জাবী রীতিতে বাগদাদ সম্পন্ন করেন।

জানা গিয়েছে, আগামী নভেম্বরেই বিয়ে করবেন এই দুই সেলেব। নভেম্বরের মাঝামাঝি কিংবা শেষ সপ্তাহেই সম্ভবত যোধপুরের উমেধ ভবনেই বসছে এই মেগা বিয়ের আসর। প্রিয়াঙ্কার পরিবার ঘনিষ্ঠ একটি সূত্রের তরফে দাবি করা হয়েছে, উৎসবের মরসুম (দীপাবলি) শেষ হলেই বিয়ের দিন প্রকাশ্যে আসতে পারে।

অতি সাম্প্রতি ভারত সফরে এসে যোধপুরের উমেধ ভবন নাকি রেইকি করে গিয়েছেন এই জুটি। তারপরই সিদ্ধান্ত নেওয়া হয়েছে উমেধ ভবন-ই হবে প্রিয়ঙ্কা-নিকের ডেসটিনেশন ওয়েডিং। আমন্ত্রিত হিসেবে সীমিত সংখ্যক অতিথি থাকবেন। মূলত যাঁরা চোপড়া পরিবার ঘনিষ্ঠ এবং বলিউডে প্রিয়াঙ্কার সহকর্মী, তাঁরাই থাকবেন তালিকায়। পাশাপাশি নিউ ইয়র্ক থেকে তাঁর হলিউডের বন্ধু-বান্ধব ও নিকের আত্মীয় পরিজনরা উপস্থিত থাকবেন উমেধ ভবনে। সব মিলিয়ে দু’শো জনের একটি প্রাথমিক তালিকা তৈরী করা হয়েছে বলে জানা গিয়েছে।

চোপড়া পরিবার ঘনিষ্ঠ একটি সূত্র দাবি করেছে, বিয়ের আগে নিউ ইয়র্কে ব্রাইডাল শাওয়ারে অংশগ্রহণ করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। সূত্র: আনন্দবাজার।

Print Friendly, PDF & Email