বাঙালিনিউজ
গতকাল ২৬ মার্চ মঙ্গলবার রাতে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মরক্কোকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা।

বাঙালিনিউজ
ক্রীড়াডেস্ক

গতকাল ২৬ মার্চ মঙ্গলবার রাতে, মরক্কোর সঙ্গে এক আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ১-০ গোলে জয়লাভ করেছে আর্জেন্টিনা। লিওনেল মেসি গতকালের ম্যাচে ছিলেন না। তবে আগের প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার সঙ্গে খেলায় ছিলেন মেসি। সেই ম্যাচে ভেনেজুয়েলার কাছে হেরেছিল আর্জেন্টিনা।

মেসি ইনজুরিতে থাকায় গতকাল মরক্কোর বিপক্ষে তাকে ছাড়াই খেলতে নামে আর্জেন্টিনা। তারা স্বাগতিক মরক্কোকে তাদেরই মাঠে ১-০ গোলে হারিয়ে গত ম্যাচে পরাজয়ের গ্লানি মুক্ত হয়। দু’বারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা এই কষ্টার্জিত জয় পেয়ে মুখরক্ষা করে।

গতকাল ২৬ মার্চ মঙ্গলবার রাতে আন্তর্জাতিক এই প্রীতি ফুটবল ম্যাচ মরক্কোর গ্রান্ড স্টেড ডি ট্যাঙ্গার স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। ম্যাচের প্রধমার্ধে গোল করার মতো খুব একটা সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই। তবে প্রধমার্ধে দু’দলের খেলোয়াড়দের মধ্যে খেলার চেয়ে ফাউল ও ঝগড়াঝাটিই বেশি হয়েছে।

অবশ্য বিরতির পর ম্যাচে আক্রমণের গতি আনে আর্জেন্টিনা। ম্যাচের ৮৩ মিনিটে ম্যাটিয়াস সুয়ারেজের পাস থেকে ডি বক্সের পেনাল্টি এরিয়ার মধ্যে বল পেয়ে যান বদলি হিসেবে খেলতে নামা আর্জেন্টিনার অ্যাঙ্গেল কোরেরা। সেখান থেকে ডান পায়ের বাঁকানো শটে বল জালে পাঠান তিনি। ফলে ১-০ গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। ম্যাচের বাকি সময় আর কেউ গোল করতে না পারায় জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

Print Friendly, PDF & Email